Rhea Chakraborty

Rhea Chakraborty: এক বছর পর ব্যাঙ্ক অ্যাকাউন্ট, ফোন এবং ল্যাপটপ ফিরে পেলেন সুশান্ত-প্রেমিকা রিয়া

অ্যাকাউন্ট ফেরত পাওয়ার জন্য রিয়া যে আবেদন জমা দিয়েছেন, তাতে লেখা, ২০২০ সালের ১৬ সেপ্টেম্বর তাঁর অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ১৬:০৯
Share:

অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

এক বছর ধরে নিজের সম্পত্তিতে দখল ছিল না তাঁর। সম্প্রতি মাদক মামলা সংক্রান্ত (এনডিপিএস) আদালতের অনুমতিতে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফিরে পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বাজেয়াপ্ত করা ল্যাপটপ এবং ফোনের দখলও পেলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা।

Advertisement

২০২০ সালের ১৪ জুন প্রয়াত হন সুশান্ত সিংহ রাজপুত। তার পর থেকেই তাঁর মৃত্যু তদন্ত নিয়ে তোলপাড় গোটা দেশ। কাঠগড়ায় তোলা হয় সুশান্তের প্রেমিকা রিয়াকে। সুশান্তকে মাদক সরবরাহ করার অভিযোগে এক মাসের হাজতবাসও হয় তাঁর। রিয়া জামিন পেয়েছেন গত বছর অক্টোবর মাসে।

Advertisement

রিয়া

অ্যাকাউন্ট ফেরত পাওয়ার জন্য রিয়া যে আবেদন জমা দিয়েছেন, তাতে লেখা, ২০২০ সালের ১৬ সেপ্টেম্বর মাসে তাঁর অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে। রিয়ার লেখায়, তিনি পেশায় এক জন মডেল এবং অভিনেত্রী। নিজের জীবনযাপনের ভার তাঁর হাতে। তা ছাড়া তাঁর সংসারে এবং কর্ম ক্ষেত্রে যে মানুষরা কাজ করেন, তাঁদের বেতনের জন্য টাকা পয়সা তোলা ও জমানোর জন্য নিজের অ্যাকাউন্টগুলির প্রয়োজন রয়েছে রিয়ার। তাঁর ভাই শৌভিক চক্রবর্তীর যাবতীয় খরচ রিয়াকে সামলাতে হয়। তাই ১০ মাস ধরে তাঁর অ্যাকাউন্টগুলি বাজেয়াপ্ত করে রাখায় রিয়ার জীবন যাপনে অসুবিধা হচ্ছে। এমনই একাধিক কারণের কথা লেখা হয়েছে রিয়ার আবেদনে।

স্পেশাল পাবলিক প্রসিকিউটার অতুল সারপান্ডে জানিয়েছেন, সুশান্ত-মামলায় তদন্তকারী আধিকারিক ইতিমধ্যেই রিয়াকে তাঁর জিনিসপত্র নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন।

কিন্তু অন্য দিক থেকে নানা রকম আপত্তি এসেছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) প্রতিনিধি আইনজীবী অতুলের যুক্তি, যেহেতু মাদক-মামলার তদন্ত এখনও শেষ হয়নি, তাই এই মুহূর্তে বাজয়াপ্ত করা অ্যাকাউন্টগুলি ছেড়ে দিলে তদন্ত ক্ষতিগ্রস্ত হতে পারে। যদিও আদালতের রায়ে শেষ মেশ রিয়ার পক্ষেই দাঁড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন