Rhea Kapoor

Rhea Kapoor: গোলাপি বিকিনিতে জলকেলি রিয়ার, অনিল-কন্যার রূপে মুগ্ধ নেট দুনিয়া

মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন রিয়া কপূর। সেখানে সুইমিং পুলে দাঁড়িয়ে স্নানস্নিগ্ধ ছবি পোস্ট করেছেন অনিল কপূরের প্রযোজক কন্যা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৫:২৪
Share:

মলদ্বীপে ছুটির মেজাজে রিয়া। ফাইল চিত্র।

চোখে কালো রোদচশমা। পরনে গোলাপি বিকিনি। চার পাশে নীল নীল জল। ইনস্টাগ্রামে মোহময়ী রূপে ধরা দিলেন অনিল-কন্যা রিয়া কপূর। প্রযোজক রিয়ার এই ছবি পোস্ট করতেই লাইকের ছড়াছড়ি। শুধু ছবি নয়, ক্যাপশনেও নেটাগরিকদের মন টানলেন তিনি। জানান, এই ছবিটা তিনি বেশি এডিট করেননি। কারণ, সিদ্ধান্ত নিয়েছেন, আরও বড় হবেন, মোটা হবেন। মজার ছলে লিখেছেন, ‘পাস্তা খেয়েছি। মিথ্যে বলছি না।’

Advertisement

আপাতত মলদ্বীপে ছুটির মেজাজে অভিনেতা অনিল কপূরের প্রযোজক কন্যা। গোলাপি বিকিনিতে ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করতেই কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা। ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা লেখেন, ‘সৈকতে নিজের কর্তব্য পালনে ব্যস্ত সুন্দরী।’ সুনীল শেট্টি-কন্যা আথিয়া হৃদয়ের ইমোজি দিয়ে নিজের ভাললাগা জানিয়েছেন। ভূমি পডনেকর মজার ছলে লিখলেন ‘ব্রো’।

অনিল ও সুনীতা কপূরের ছোট মেয়ে রিয়া। দিদি সোনমের মতো অভিনেত্রী না হলেও বলিউডেই কাজ করেন। ‘আয়েশা’, ‘বীরা দি ওয়েডিং’, ‘খুবসুরত’-এর মতো ছবির প্রযোজনা করেছেন রিয়া। গত বছরই বিয়ে করেছেন করণ বুলানিকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন