Rhea Mukherjee

ইন্দ্রাণীর সঙ্গে একই জেলে রিয়া

রিয়া ছাড়া এনসিবি-র গ্রেফতার করা আরও পাঁচ জনকেও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২০ ০৪:২০
Share:

বাইকুল্লা জেলের পথে রিয়া চক্রবর্তী। বুধবার। পিটিআই

ফের জামিনের আবেদন করলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। আগামী কাল সেই আবেদনের শুনানি হবে।

Advertisement

সুশান্তকে মাদকের জোগান দেওয়ার অভিযোগে গতকাল রিয়াকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল বুরো (এনসিবি)। কালই এক বার জামিনের আবেদন করেছিলেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে। সেই আবেদন খারিজ করে ২২ সেপ্টেম্বর পর্যন্ত তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠান দায়রা আদালতের বিচারক। আজকে রিয়াকে ফের ‘নির্দোষ’ দাবি করে জামিনের আবেদন করেন মানশিন্ডে। আবেদনে বলা হয়েছে, ‘‘রিয়া কোনও অপরাধ করেননি। তাঁকে মিথ্যা ফাঁসানো হয়েছে।’’

গত কাল রাতটা দক্ষিণ মুম্বইয়ে এনসিবি-র দফতরেই ছিলেন রিয়া। আজ সকাল সওয়া দশটা নাগাদ সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় বাইকুল্লা জেলে। মুম্বইয়ের এটিই একমাত্র মহিলাদের জন্য জেল। এই জেলেই রয়েছেন শিনা বরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রানী মুখোপাধ্যায় ও ভীমা-কোরেগাঁও মামলার অন্যতম অভিযুক্ত সমাজকর্মী সুধা ভরদ্বাজ।

Advertisement

আরও পডুন: উদ্ধব, কাল তোর অহঙ্কার ভাঙবে: কঙ্গনা বেলাগাম

রিয়া ছাড়া এনসিবি-র গ্রেফতার করা আরও পাঁচ জনকেও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। এই পাঁচ জন হলেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, অভিনেতার পরিচারক দীপেশ সবন্ত এবং দুই অভিযুক্ত মাদক পাচারকারী জ়াইদ ভিলাত্রা ও আব্দেল বসিত পরিহার। শৌভিক, স্যামুয়েল ও দীপেশের বিরুদ্ধেও মাদক জোগাড় ও সুশান্তকে মাদক জোগান দেওয়ার অভিযোগ আনা হয়েছে। সরকারি কৌঁসুলি অতুল সরপাণ্ডে জানিয়েছেন, জামিনের জন্য শৌভিক ও দীপেশও আবেদন জানিয়েছেন। আগামী কাল তাঁদের আর্জিরও শুনানি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন