Richa Chaddha

বিয়ের তারি‌খ সামনে, চুল ছোট করতে হবে শুনে মাথায় হাত!

যে ছবিটি প্রথম সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়, তাতে দেখা যাচ্ছে, রিচা চাড্ডা একটি ঝাঁটা হাতে দাঁড়িয়ে রয়েছেন। তাঁর চুল একেবারে ছোট করে দেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২১ ২১:০৬
Share:

রিচা চাড্ডা

‘ম্যাডাম চিফ মিনিস্টার, আনটাচেবল আনস্টপেবল’-এর ফার্স্ট লুক প্রকাশ পেতেই ছবিটি নিয়ে চর্চা শুরু হয়েছে চার দিকে। মিশ্র প্রতিক্রিয়ায় জর্জরিত রিচা চাড্ডার আগামী ছবি। নেটাগরিকদের একাংশের মতে, রিচাকে কাস্ট না করে কোনও দলিত অভিনেত্রীকে অভিনয় করানো উচিত ছিল। কারও মতে, ছবিতে রিচাকে বেশ মানানসই দেখাচ্ছে।

Advertisement

যে ছবিটি প্রথম সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়, তাতে দেখা যাচ্ছে, রিচা চাড্ডা একটি ঝাঁটা হাতে দাঁড়িয়ে রয়েছেন। তাঁর চুল একেবারে ছোট করে দেওয়া হয়েছে। তিনি সত্যিই চুল ছোট করে ফেললেন? প্রভূত তর্কবিতর্কের মধ্যে এই রহস্য খোলসা করলেন অভিনেত্রী।

টুইটারে তাঁর পোস্ট থেকে জানা গেল, এ চুল তাঁর নিজস্ব নয়। পরচুল পরেছেন। কিন্তু পরিচালক তাঁকে অনুরোধ করেছিলেন চুল কেটে ফেলার জন্য। এ রকম এক জন নিষ্ঠাবান অভিনেত্রী পরিচালকের কথা শুনলেন না?

Advertisement

আরও পড়ুন: কতগুলি সন্তান চান? কী বললেন প্রিয়ঙ্কা চোপড়া

সামনে বিয়ে বলে কথা। অভিনেতা আলি ফয়জল ও রিচার বিয়ে নিয়ে এক বছর আগে থেকেই কথাবার্তা শুরু হয়েছে। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়। এ বার দিন ক্ষণ স্থির করেছে তাঁদের পরিবার। কত রকম পরিকল্পনা তাঁদের মাথায়। এ ভাবে সাজবেন, ও ভাবে সাজবেন। তার মধ্যে চুলের ভূমিকা তো সবথেকে বেশি বটেই। সেই চুলটা কেটে ফেললে তো গেল! তাই পরিচালকের আর্জি ফিরিয়ে দিয়েছিলেন তিনি। আর সে তথ্য রিচা নিজেই টুইট করে জানালেন সোমবার।

A post shared by Richa Chadha (@therichachadha)

আরও পড়ুন: করোনা সংক্রমণ নিয়ে অমিতাভকে দোষারোপ, অজয় বকলেন অভিষেককে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন