Entertainment News

রিচা এ বার অনস্ক্রিন পর্ন তারকা!

কিন্তু কোন পর্ন তারকার ভূমিকায় অভিনয় করবেন রিচা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ জুলাই ২০১৮ ১৩:১০
Share:

রিচা চাড্ডা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নিজের অভিনয় দক্ষতা বারবার প্রমাণ করেছেন অভিনেত্রী রিচা চাড্ডা। কিন্তু সব প্রজেক্টে তিনি কাজ করেন না। ছবি বাছাইয়ের ক্ষেত্রে নাকি তিনি অনেক সময় নেন। এ কথা বহু বার নিজেই জানিয়েছেন রিচা। সম্প্রতি নতুন একটি ছবি বেছে নিয়েছেন তিনি। যেখানে এক পর্ন তারকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। নিজের কেরিয়ারের জন্য এই ছবিটি একটি উদাহরণ হয়ে থাকবে বলে মনে করেন রিচা।

Advertisement

কিন্তু কোন পর্ন তারকার ভূমিকায় অভিনয় করবেন রিচা? তিনি হলেন শাকিলা। নব্বইয়ের দশকের দক্ষিণের অভিনেত্রী। মডেল হিসেবে কেরিয়ার শুরু করেন। মেনস্ট্রিম দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কিছু ছবিতে কাজ করার পরই পর্ন ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরি করেন। তাঁর জীবনের ওপরই একটি সিনেমা তৈরি হতে চলেছে। যেখানে অনস্ক্রিন শাকিলার ভূমিকায় অভিনয় করবেন রিচা।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, চরিত্র নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে ভালবাসেন রিচা। সে কারণেই শাকিলার বায়োপিকের জন্য পরিচালক ইন্দ্রজিত্ লঙ্কেশের তিনিই ছিলেন প্রথম পছন্দ। প্রস্তাব দেওয়ার পর একবারেই রাজি হয়ে যান রিচা।

Advertisement

আরও পড়ুন, অত কম বয়সে বিয়ে করেছিলেন কেন? উত্তরে শাহরুখ বললেন…


ইনিই শাকিলা।

সম্প্রতি শাকিলার সঙ্গে বেঙ্গালুরুতে গিয়ে দেখা করেন রিচা। নিজের জীবনের কথা, কেরিয়ারের চড়াই উতরাই প্রায় সব কিছুই শাকিলা শেয়ার করেন রিচার সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন