বিয়ের পর কাজ ছেড়ে দেওয়ার প্রশ্নই নেই

আগামী ২৮ নভেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা। ‘‘আমাকে কেউ সোজাসুজি কিছু বলেনি। কিন্তু চার দিক থেকে নানা কথা ভেসে আসছে যে, আমি নাকি বিয়ের পর কাজ ছেড়ে দেব।

Advertisement
শেষ আপডেট: ২৯ জুন ২০১৭ ১৩:০০
Share:

গৌরব-ঋদ্ধিমা।

নভেম্বরের শেষেই বিয়ে। ঠিক এই মুহূর্তে হয়তো তিনি কোনও কাজ করছেন না, কিন্তু তা বলে অভিনয় ছেড়ে দেওয়ার কোনও প্রশ্নই নেই ঋদ্ধিমা ঘোষের। আশপাশ থেকেই নানা রকম কথা শুনছিলেন তিনি। তাই সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে জানিয়েদিলেন, বিয়ের পরেও তিনি কাজ করে যাবেন। লিখেছেন, ‘আই অ্যাম হিয়ার টু স্টে...’

Advertisement

আগামী ২৮ নভেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা। ‘‘আমাকে কেউ সোজাসুজি কিছু বলেনি। কিন্তু চার দিক থেকে নানা কথা ভেসে আসছে যে, আমি নাকি বিয়ের পর কাজ ছেড়ে দেব। সমাজ এতটা এগিয়ে যাওয়ার পর লোকে এই কথাগুলো বলে কী করে জানি না! এ সব শুনে ভীষণ হতাশ লাগে। এই নাকি আমাদের আধুনিকতা,’’ বেশ বিরক্ত হয়ে জবাব দিলেন ঋদ্ধিমা। টলিউডে একাধিক অভিনেত্রী বিয়ের পর কাজ করেছেন। ঋতুপর্ণা সেনগুপ্ত, স্বস্তিকা মুখোপাধ্যায় থেকে শ্রাবন্তী। ঋদ্ধিমা বলছেন, ‘‘বরাবরই একটু বেছে কাজ করি। বিয়ে মিটে গেলে আবার নিশ্চয়ই কাজ করব।’’ ঋদ্ধিমা আর গৌরব দু’জনেই বিয়ের কেনাকাটা নিয়ে ব্যস্ত। আর বে়ড়াতে যাওয়া? এই মুহূর্তে কিছু ঠিক করিনি জানালেন ঋদ্ধিমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন