Tollywood Actress

কপাল সিঁদুরে রাঙা, লাজে রাঙা মুখ, কনেসাজে ছবি দিয়ে রিমঝিম জানালেন, তিনি বিয়ে করেছেন

সকাল সকাল নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কনেসাজে ছবি দিলেন জনপ্রিয় অভিনেত্রী। জানালেন তিনি বিয়ে করেছেন। সঙ্গে সঙ্গে শুভেচ্ছাবার্তায় ভরে গেল তাঁর ওয়াল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ০৯:১৬
Share:

কনেসাজে রিমঝিমের ছবি। ছবি: ফেসবুক

জনপ্রিয় অভিনেত্রী রিমঝিম মিত্র ফেসবুকে তাঁর কনেসাজে ছবি পোস্ট করে জানালেন, তিনি বিয়েটা সেরে ফেলেছেন। কপালে সিঁদুর, চন্দনের সাজ, মাথায় ওড়না আর খোঁপায় ফুল। স্মিত হাসি নিয়ে লাল টুকটুকে বেনারসি পরে রিমঝিমের ছবি। কনের ছবি থাকলেও, বরের কোনও ছবি নেই কিন্তু। সঙ্গে হ্যাশট্যাগে লিখলেন, ‘নতুন জীবন শুরু করেছেন’।

Advertisement

সকাল সকাল রিমঝিমের এই পোস্ট দেখে হতবাক তাঁর সতীর্থ থেকে অনুরাগীরা সকলেই। অভিনেত্রী যে হঠাৎ করে চুপিচুপি বিয়ে সেরে ফেলবেন, তা অনেকেই ভাবতে পারেননি। তবুও শুভেচ্ছাবার্তায় ভরে যাচ্ছে তাঁর মন্তব্যবাক্স। লাজবন্তী রায়, র‌্যাচেল হোয়াইট, রানা সরকার থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অনেকেই বিভ্রান্ত। কেউ কেউ আবার অভিমান করে লিখছেন, ‘‘নেমন্তন্ন করলি না?’’ রিমঝিম অবশ্য এতে চুপ। কাউকেই জবাব দেননি।

অনেকেই আবার মনে করছেন যে হেতু শনিবার ১ এপ্রিল, অভিনেত্রী হয়তো নিছকই মজা করছেন। সকলকে এপ্রিল ফুল বানাতেই তাঁর এই পোস্ট। অভিনেত্রী অবশ্য এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। এখনই কোনও কিছুই খোলসা করতে চাইছেন না। তবে যাঁরাই তাঁকে জিজ্ঞেস করছেন, বিয়ের খবর সত্যি কি না, অভিনেত্রী তাঁদের সকলের মন্তব্যেই পছন্দচিহ্ন দিয়েছেন। এক সময়ে চুটিয়ে ছোট পর্দায় কাজ করেছেন রিমঝিম। এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত ধারাবাহিক ‘আলতা ফড়িং’-এর শ্যুটে। ধারাবাহিক ‘কৃষ্ণকলি’, ‘তিতলি’ তাঁর সাম্প্রতিক কাজ। পাশাপাশি, ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শো-এর গত সিজনে তিনি মেন্টর বা ‘গুরু’ ছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন