hema mailini rishi kapoor

ঋষির সঙ্গে শেষ দেখা আর হল না : হেমা মালিনী

কত স্মৃতি, কত গল্প...সব কেমন মনে পড়ে যাচ্ছে একের পর এক।

Advertisement

হেমা মালিনী

মুম্বই শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২০ ১৩:৫১
Share:

ঋষির জন্য মন ভাল নেই হেমা মালিনীর।

ঋষি নেই। মারা গেছে। কী করে বিশ্বাস করাব নিজেকে জানি না। শুটিং সেটের আড্ডা, একসঙ্গে কাটান কত ভাল সময়, স্ক্রিন শেয়ার করা....স্মৃতি কী নিদারুণ!

সালটা ১৯৮৬। 'এক চাদর ময়লি সি'তে ঋষি আমার স্বামীর ভূমিকায়। উফ্, সে সব দিন...সুখবন্ত ধাড্ডার ছবি। আমি, ঋষি, কুলভূষণ খারবান্দা, পুনম ঢিলো সবাই ছিলাম সেই ছবিতে। কত স্মৃতি, কত গল্প...সব কেমন মনে পড়ে যাচ্ছে একের পর এক। মনমোহন দেশাইয়ের 'নসিব' ছবিতেও একসঙ্গে কাজ করেছি আমরা। আবার এই কয়েক বছর আগে, ২০১০ সম্ভবত, 'সাদিয়া' ছবিতেও ও আমার সহ-অভিনেতা। ঋষি কিন্তু আমার পরিচালনাতেও কাজ করেছে। ২০১১তে আমার ছবি 'টেল মি ও খুদা'তেও অভিনয় করেছে ও।

২০১৮তে যখন ও ক্যানসারে আক্রান্ত হয় খুব খারাপ লেগেছিল। ওর চিকিৎসা চলছিল। শুনেছিলাম সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বিপদ কেটে গেছে তবে, এই ভেবে যখন নিশ্চিন্ত হয়েছিলাম ঠিক তখনই এ রকম একটা খবর। সব শেষ।

Advertisement

আরও পড়ুন- আমি ধ্বংস হয়ে গেলাম: অমিতাভ



শেষ দেখাও হবে না ওর সঙ্গে। করোনার জন্য বাড়ি থেকে বেরনো বারণ। পৃথিবীর এই খারাপ সময়ে পর পর দু'দিন এ রকম দুই খবর। ভাল লাগছে না কিছুই। কী আর বলব! কপূর পরিবারের সঙ্গে রয়েছি। ভাল থেকো ঋষি....

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন