Entertainment News

কেমন আছেন? নিজেই হেলথ আপডেট দিলেন ঋষি

কিছুদিন আগে ঋষির ব্যাপারে মুখ খুলেছিলেন রণবীর কপূর। তিনিও জানিয়েছিলেন, অসুস্থতা কাটিয়ে ফের কাজে ফেরার অপেক্ষায় দিন গুনছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৯ ১৬:৩৭
Share:

ঋষি কপূর।

২০১৮-র সেপ্টেম্বর থেকে চিকিত্সার জন্য নিউ ইয়র্কে রয়েছেন ঋষি কপূর। তাঁর অসুস্থতা এতটাই গুরুতর ছিল যে, মায়ের মৃত্যুর পরেও মুম্বইতে ফিরতে পারেননি। ঠিক কী সমস্যা ঋষির? তা নিয়েও বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রির অন্দরে এবং বাইরে। অনেকেই আশঙ্কা করেন, হয়তো ক্যানসারে আক্রান্ত ঋষি। সত্যিই কি তাই? না! তা নিয়ে মুখ খোলেননি। তবে কেমন আছেন, সে আপডেট দিলেন নিজেই।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্কারে ঋষি বলেন, ‘‘আগের থেকে অনেক ভাল আছি এখন। কবে আবার কাজ করব, সে দিকেই তাকিয়ে রয়েছি। অনেকেই নিয়মিত যোগাযোগ রাখছেন। যেমন সঞ্জয় দত্ত। আসলে আমার স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সকলের মেসেজের উত্তর আমার স্ত্রী নীতুই দিচ্ছে। আর পরিবারের সকলেই তো আমার পাশে রয়েছে।’’

কিছুদিন আগে ঋষির ব্যাপারে মুখ খুলেছিলেন রণবীর কপূর। তিনিও জানিয়েছিলেন, অসুস্থতা কাটিয়ে ফের কাজে ফেরার অপেক্ষায় দিন গুনছেন তিনি। কত তাড়াতাড়ি তিনি মুম্বইতে ফিরবেন, তার অপেক্ষাতেই রয়েছেন অনুরাগীরা।

Advertisement

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন