কপূর জুতোয় পা গলাচ্ছে পঞ্চম প্রজন্মের সামারা?

কপূর পরিবার! যে পরিবারের কথা বললেই চোখে ভেসে আসে একে একে পৃথ্বীরাজ-রাজ-শাম্মী-শশী থেকে শুরু করে ঋষি-রণধীর-রাজীব থেকে মায় করিশ্মা-করিনা বা রণবীরের মুখ। এটি এমন একটি পরিবার যেখানে চার প্রজন্ম অভিনয়ের সঙ্গে জড়িত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৫ ১৯:২৭
Share:

ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করেছেন ঋধিমা।

কপূর পরিবার! যে পরিবারের কথা বললেই চোখে ভেসে আসে একে একে পৃথ্বীরাজ-রাজ-শাম্মী-শশী থেকে শুরু করে ঋষি-রণধীর-রাজীব থেকে মায় করিশ্মা-করিনা বা রণবীরের মুখ। এটি এমন একটি পরিবার যেখানে চার প্রজন্ম অভিনয়ের সঙ্গে জড়িত। এ বার কি সে জুতোয় পা গলানোর পালা পরিবারের পঞ্চম প্রজন্ম ঋষি কপূরের নাতনি সামারার। ঋষি-কন্যা ঋধিমার সাম্প্রতিক একটি পোস্ট করা ভিডিও দেখে সে ভাবনাই উঁকি দিচ্ছে নেটিজেনদের মনে।

Advertisement

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মেয়ে সামারার একটি ডাবস্ম্যাশ ভিডিও আপ করেন ঋধিমা। ‘ফর হার নানা’ নামের ভিডিওটিতে দাদু ঋষি কপূরের জনপ্রিয় ছবি ‘হাম কিসি সে কম নেহি’-র ‘কেয়া হুয়া তেরা বদা’ গানটিতে লিপ মেলাতে দেখা যায় বছর চারেকের ছোট্ট সামারাকে। শুধু লিপ মিলিয়েই ক্ষান্ত হয়নি সামারা। রীতিমত দাদুকে নকল করে সঠিক অভিব্যক্তি সহকারে অভিনয় করে দেখায় সে।
তবে এটিই সামারার প্রথম ডাবস্ম্যাশ ভিডিও নয়। এর আগেও ব্যাকস্ট্রিট বয়েজের ‘অ্যাজ লং অ্যাজ ইউ লাভ মি’-সহ আরও অনেক জনপ্রিয় গানে লিপ মিলিয়েছে সামারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন