লন্ডনে পরিবারের সঙ্গে জন্মদিন কাটালেন ঋষি

দেখতে দেখতে ৬৩টি বসন্ত পার করে ফেললেন বলিউডের ‘ইটারনাল লাভার বয়’। শুক্রবার ৬৪তে পা দিলেন ঋষি কপূর। লন্ডনে পরিবারের সঙ্গেই হইহই করে কাটল তাঁর জন্মদিন। স্ত্রী নিতু এবং ছেলে রণবীরের সঙ্গে সেই ছবি নিজেই টুইটারে শেয়ার করেছেন ঋষি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৫ ১৮:১৪
Share:

লন্ডনে কপূর পরিবার। ছবি: টুইটারের সৌজন্যে।

দেখতে দেখতে ৬৩টি বসন্ত পার করে ফেললেন বলিউডের ‘ইটারনাল লাভার বয়’। শুক্রবার ৬৪তে পা দিলেন ঋষি কপূর। লন্ডনে পরিবারের সঙ্গেই হইহই করে কাটল তাঁর জন্মদিন। স্ত্রী নিতু এবং ছেলে রণবীরের সঙ্গে সেই ছবি নিজেই টুইটারে শেয়ার করেছেন ঋষি। আর ফ্যামিলি লাঞ্চে ঠিক সময়ে পৌঁছনোর জন্য রণবীরকে ধন্যবাদও দিয়েছেন তিনি। রণবীর নাকি পরিবারের ব্যাপারে একেবারেই সময় সচেতন নন!

Advertisement

আটের দশকে বলিউডি রোমান্সকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছিলেন ঋষি। তাঁর নাচের ছন্দে পা মিলিয়েছেন সে সময়ের তরুণ প্রজন্ম। টিনএজারদের হার্টথ্রব তাঁর প্রথম ছবি ‘মেরা নাম জোকার’এর মাধ্যমে জাতীয় পুরস্কার জিতে নেন। চলচ্চিত্র বিশেষজ্ঞদের মতে, অভিনয় ক্ষেত্রে রাজ কপূরের যোগ্য উত্তরাধিকার তিনি ধরে রাখতে পেরেছিলেন। হিরো হিসাবে ‘ববি’তে প্রথম আত্মপ্রকাশ। এর পর বহু ছবিতে নায়কের ভূমিকায় তাঁকে দেখেছেন দর্শকরা। তবে শুধু নায়কের ইমেজেই আটকে থাকেননি ‘চিন্টু আঙ্কল।’ বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নেগেটিভ চরিত্রেও অভিনয় করেছেন তিনি। এখনও সদা ব্যস্ত এই ‘এভারগ্রিন’ নায়ক। তবে শুক্রবার কোনও কাজ রাখেননি ঋষি। পরিবারের সঙ্গে চুটিয়ে মজা করেই জন্মদিন কাটিয়েছেন ঋষি কপূর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন