Entertainment News

‘পরী’র স্ক্রিনিংয়ে হোস্ট বিরাট, গল্প শেয়ার করলেন ঋতাভরী

সামনে ভারত অধিনায়ক। আর তার অটোগ্রাফ না নিলে হয়? তবে ঋতাভরী নিজের জন্য অটোগ্রাফ চাননি।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৮ ১২:৩৫
Share:

বিরাট কোহালি এবং ঋতাভরী চক্রবর্তী।

২৮ ফেব্রুয়ারি। তার ঠিক দু’দিন পরেই মুক্তি পাবে ‘পরী’। তাঁর বলিউড ডেবিউ ফিল্ম। স্বভাবতই টেনশনে ছিলেন ঋতাভরী চক্রবর্তী। হঠাত্ই পরিচালক প্রসিত রায়ের ফোন। ‘‘আগামিকাল পরীর স্ক্রিনিং। আমি জানি শেষ মুহূর্তে বলছি। কিন্তু তুমি এত ভাল কাজ করেছ, তোমার স্ক্রিনিংয়ে থাকা উচিত’’ ফোনটা পাওয়ার পরদিনই মুম্বই পৌঁছন অভিনেত্রী। আর সেখানে স্ক্রিনিংয়ে হোস্টের ভূমিকায় ছিলেন স্বয়ং বিরাট কোহালি! সেই গল্পই আমাদের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা।

Advertisement

বরকর্তা বিরাট

‘সুই ধাগা’র শুটিংয়ে মুম্বইয়ের বাইরে রয়েছেন অনুষ্কা শর্মা। তাই তাঁর প্রোডাকশনের তৃতীয় ছবি ‘পরী’র স্ক্রিনিংয়ে থাকতে পারেননি। তবে অনুষ্কার অনুপস্থিতিতে গোটা অনুষ্ঠান একার হাতে সামলেছেন বিরাট। ১ মার্চ সন্ধেয় পশ্চিম আন্ধেরির যশরাজ ফিল্মসের হলে ভারত অধিনায়কের ভূমিকাটা ছিল বরকর্তার মতোই।

Advertisement

স্ক্রিনে অনুষ্কা, অডিয়েন্সে বিরাট

দর্শকাসনে তখন একের পর এক হেভিওয়েট। বিশাল ভরদ্বাজ, রেখা ভরদ্বাজ, শাহিদ কপূর, বাণী কপূর, ‘দোস্তানা’র পরিচালক তরুণ মানসুখানি প্রমুখ। শাহিদ কপূর অবশ্য ছবিটি পুরোটা দেখেননি। সকলের সঙ্গেই নিজে এগিয়ে গিয়ে কথা বলেছেন বিরাট। তার পর পরিবারের সকলের সঙ্গে বসে গোটা ছবিটা দেখেন কোহালি।

আরও পড়ুন, অনুষ্কার প্রিয় বাংলা শব্দ? ‘পরী’তে জেনে ফেলেছেন পরমব্রত

অটোগ্রাফ প্লিজ

সামনে ভারত অধিনায়ক। আর তার অটোগ্রাফ না নিলে হয়? তবে ঋতাভরী নিজের জন্য অটোগ্রাফ চাননি। তাঁর কথায়, ‘‘বিরাটের সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলাম। আমার বেস্ট ফ্রেন্ড অনিকেত বিরাটের বিশাল ফ্যান। আমি সেটা বলে বললাম, একটা অটোগ্রাফ হবে প্লিজ? কিন্তু আমার হাতে কোনও পেপার বা টিস্যু কিছুই ছিল না। ফলে অটোগ্রাফ না দিয়েই গল্প করে বিরাট চলে গিয়েছিল। পরে অনুষ্কার বাবা-মায়ের সঙ্গে সোফায় বসে কথা বলছিলাম। হঠাত্ই অনুষ্কার ভাই কর্ণেশ আমার হাতে একটা কাগজ দিয়ে গেল। বলল, বিরাট বলেছে, ও বন্ধুর নামই তো বলেনি। তাই শুধু অটোগ্রাফই দিয়ে দিলাম।’’


‘পরী’র একটি দৃশ্যে অনুষ্কা শর্মা।

উও বান্দা কাহা হ্যায়

অনস্ক্রিন ‘পরী’র গল্পে তখন অনুষ্কাকে ছেড়ে চলে যাচ্ছেন পরমব্রত। অনুষ্কা কাঁদছেন। আর তা দেখতে দেখতেই নাকি বিরাট বলেছিলেন, ‘‘উও বান্দা কাহা হ্যায়? উসকো ছোড় কে চলি যাতা হ্যায়। রো রহি হ্যায় না উও…।’’ অর্থাত্ অনস্ক্রিনও যদি কেউ স্ত্রীকে কাঁদান, তাঁকেও ছেড়ে কথা বলতে রাজি নন ভারত অধিনায়ক।

আরও পড়ুন, প্রযোজক অনুষ্কাকে নিয়ে কেমন অভিজ্ঞতা বাঙালি পরিচালকের

অসীমা ম্যাম

ঋতাভরীর কাছে অনুষ্কা শর্মার মা অসীমা শর্মা হলেন অসীমা ম্যাম। ঋতাভরী শেয়ার করলেন, ‘‘আসলে অসীমা ম্যামকে দেখে বোঝা যায় তাঁর মেয়ে কী ভাবে এত ডাউন টু আর্থ। অসীমা ম্যাম পাশে বসিয়ে আমার কাজের প্রশংসা করলেন। বললেন, বেটা খুব ভাল কাজ করেছ। খুবই নম্র, ভদ্র, অসাধারণ এক মহিলা।’’ ঠিক একই রকম ভাল মানুষ অনুষ্কার বাবা অজয় কুমার শর্মাও।

প্রথম বলিউড ডেবিউতে ইতিমধ্যেই নানা মহল থেকে কাজের প্রশংসা পাচ্ছেন ঋতাভরী। অনুষ্কার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও অসাধারণ। তবে ডেবিউ ফিল্মের স্ক্রিনিংয়ের হোস্ট বিরাট কোহালি, এটাও তাঁর কাছে বড় পাওনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন