Entertainment News

বিয়ের আগের প্রেগন্যান্সির জল্পনা নিয়ে মুখ খুললেন রিয়া

গত মাসে পুণেতে বয়ফ্রেন্ড শিবম তিওয়ারির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রিয়া। রাইমা সেন রিয়ার বিয়ের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৭ ১৩:২৭
Share:

রিয়া সেন। ছবি: রিয়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বিয়ের আগে কি সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন তিনি? গত ১৬ অগস্ট বিয়ে করেছেন অভিনেত্রী রিয়া সেন। সে খবর সামনে আসার পরই এই গুঞ্জন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। এ বার সেই জল্পনা নিয়ে মুখ খুললেন রিয়া স্বয়ং।

Advertisement

দেখুন, রিয়ার বিয়ের ফোটো অ্যালবাম

স্পটবয়ই-কে দেওয়া সাক্ষাত্কারে রিয়া বলেন, ‘‘এই ধরনের গুজব আশা করেছিলাম।’’ যদিও তিনি সন্তানসম্ভবা কি না তা নিয়ে অবশ্য সরাসরি কোনও মন্তব্য করেননি নায়িকা।

Advertisement

গত মাসে পুণেতে বয়ফ্রেন্ড শিবম তিওয়ারির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রিয়া। রাইমা সেন রিয়ার বিয়ের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, গত ফেব্রুয়ারি এক বন্ধুর মাধ্যমে নাকি শিবমের সঙ্গে রিয়ার আলাপ হয়। সেখান থেকে বন্ধুত্ব। দিদি রাইমার সঙ্গেও শিবমের আলাপ করিয়ে দেন রিয়া। তাঁর কথায়, “বিয়ের সিদ্ধান্তটা আমরা হঠাত্ করেই নিয়েছিলাম। একদিন সকালে ঘুম খেকে উঠে হঠাত্ শিবম বলেছিল, চল এখনই বিয়ে করব।”

আরও পড়ুন, রিয়ার বিয়ের পরই এনগেজমেন্ট সেরে ফেললেন প্রাক্তন বয়ফ্রেন্ড অস্মিত!

তবে এই মুহূর্তে হনিমুনে যাচ্ছেন না দম্পতি। রিয়া জানিয়েছেন, শুটিং নিয়ে আপাতত তিনি ব্যস্ত। ফলে হনিমুনের প্ল্যান পরে হবে। এই মুহূর্তে একতা কপূরের ওয়েব সিরিজ ‘রাগিনী এমএমএস ২.২’-এর শুটিং করছেন রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন