Entertainment News

‘কেউ সেক্সি বললে কিছু মনে করি না, কিন্তু আমি তার থেকেও বেশি কিছু’

১৯ বছর বয়সে বলিউড ডেবিউ করেছিলেন রিয়া সেন। সময়টা ২০০১। ‘স্টাইল’ ছবিতে প্রথম তাঁকে দেখেন সর্বভারতীয় দর্শক। এর পর একে একে ২০০৩-এ ‘ঝঙ্কার বিটস’, ২০০৫-এ ‘আপনা সাপনা মানি মানি’র মতো বেশ কিছু বাণিজ্যিক ছবিতে অভিনয় করেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৭ ১৪:৫৬
Share:

১৯ বছর বয়সে বলিউড ডেবিউ করেছিলেন রিয়া সেন। সময়টা ২০০১। ‘স্টাইল’ ছবিতে প্রথম তাঁকে দেখেন সর্বভারতীয় দর্শক। এর পর একে একে ২০০৩-এ ‘ঝঙ্কার বিটস’, ২০০৫-এ ‘আপনা সাপনা মানি মানি’র মতো বেশ কিছু বাণিজ্যিক ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তাঁর কাছে যে ধরনের চরিত্র আসে তাতে তিনি আর খুশি নন। সকলেই অনস্ক্রিন ‘সেক্সি’ রিয়াকে দেখতে চান। কিন্তু রিয়া কী চান? সম্প্রতি এক সাক্ষাত্কারে রিয়া শেয়ার করেছেন তাঁর মনের কথা।

Advertisement

আরও পড়ুন, ‘নগ্নদৃশ্যে অভিনয়ের জন্য সাফাই দেব না’

রিয়ার কথায়, ‘‘ইন্ডাস্ট্রি সেক্সি শব্দটা থেকে কী বোঝে সে সম্বন্ধে আমার কোনও ধারণা নেই। সকলেই চায় অনস্ক্রিন আমি মিনিস্কার্ট পরি। আরও একটু বেশি ক্লিভেজ দেখাই। কিন্তু তা হলেই কি সেক্সি দেখানো হয়? মনে তো হয় না। আপনি তখনই সেক্সি যখন আপনার খুব সুন্দর একটা পার্সোনালিটি থাকবে। আমাকে কেউ সেক্সি বলে ডাকলে আমি কিছু মনে করি না। কিন্তু আমি তো তার থেকেই বেশি কিছু।’’

Advertisement

রিয়া জানিয়েছেন, বলিউডে ডেবিউ ফিল্ম থেকেই তাঁর কাছে একই ধরনের অফার আসে। ফলে হিন্দিতে খুব বেশি ছবি করা হয়ে ওঠেনি। তাঁর দাবি, বাঙালি পরিচালকরা অনেক ভাল চরিত্র অফার করেছেন। যেখানে তিনি নিজেকে প্রমাণ করার সুযোগ পেয়েছেন। তাঁর কথায়, ‘‘আমি ভুল সময়ে বলিউডে গিয়েছিলাম। অনেক ছোট ছিলাম। ইন্ডাস্ট্রি সম্বন্ধে কিছুই জানতাম না। কিন্তু এখন অনেক পরিণত হয়েছি। ফলে বুঝতে পারি ঠিক কী আমি চাই।’’

ছবি: টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন