Rohit Shetty

Rohit Shetty: ৩৫ টাকা রোজগার ছিল রোহিতের, খাবার জুটত না 'সিঙ্ঘম' পরিচালকের

ছোটবেলায় মুম্বইয়ের সান্তা ক্রুজে থাকতেন রোহিত। অর্থাভাবে সেখানকার বাড়ি ছেড়ে দিতে হয়। দিদার বাড়ি দাহিসরে চলে যান সপরিবার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ২২:৩১
Share:

রোহিত শেট্টি। ফাইল চিত্র।

আজ তিনি সফল। তাঁর সাম্প্রতিকতম ছবি ‘সূর্যবংশী’-র খরচ প্রায় ২০০ কোটি টাকা। এক দিন সেই মানুষটিই এক একটি কাজের বিনিময়ে মাত্র ৩৫ টাকা রোজগার করতেন। রোহিত শেট্টি। বলিউডের অন্যতম সফল এবং জনপ্রিয় পরিচালক।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে রোহিত বলেন, ‘‘লোকে ভাবে, চলচ্চিত্র জগতে সবই বড্ড সহজ। কিন্তু কেউ জানে না যে, এক সময়ে আমি ২ ঘণ্টা পায়ে হেঁটে ছবির সেটে যেতাম। সেখানে কাজ করে মাত্র ৩৫ টাকা পেতাম। সেই টাকায় প্রায় দিনই আমার দু’বেলার খাবার জুটত না।’’

ছোটবেলায় মুম্বইয়ের সান্তা ক্রুজে থাকতেন রোহিত। অর্থাভাবে সেখানকার বাড়ি ছেড়ে দিতে হয়। দিদার বাড়ি দাহিসরে চলে যান সপরিবার। মলাড থেকে আন্ধেরি পর্যন্ত পায়ে হেঁটে যাতায়াত করতেন রোহিত। 'চেন্নাই এক্সপ্রেস'-এর পরিচালকের রসিকতা, ‘‘আজ যখন আমার গাড়ির চালককে অলিগলি দেখিয়ে বলি, এখান দিয়ে নয়, ওখান দিয়ে চলো, তিনি ভাবেন, এ এত রাস্তা চিনল কী করে? চোর ছিল নাকি!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন