Rubina Dilaik

আলিয়াকে দেখে বড়দিনের আমেজে যমজ সন্তানদের প্রকাশ্যে আনলেন রুবিনা, কী নাম তাদের?

দিন দুয়েক আগেই মেয়ে রাহা কপূরকে ক্যামেরার সামনে নিয়ে এসেছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। এ বার নিজেদের যমজ সন্তানের নাম ও ছবি ও সমাজমাধ্যমের পাতায় পোস্ট করলেন রুবিনা দিলায়েক ও অভিনব শুক্ল।

Advertisement

আনন্দবাজার অনলাইন

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৯
Share:

(বাঁ দিকে) রণবীর-আলিয়ার সঙ্গে রাহা, রুবিনা দিলায়েক (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সম্প্রতি মা হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুবিনা দিলায়েক। যমজ সন্তানের জন্ম দিয়েছেন তিনি। রুবিনার মা হওয়ার খবর পাওয়া গিয়েছিল আগেই। তবে এত দিন নিজের সন্তানদের প্রকাশ্যে আনেননি তিনি বা তাঁর স্বামী অভিনব শুক্ল। অভিনব নিজেও টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা। ২৭ ডিসেম্বর এক মাস পূর্ণ করল রুবিনা ও অভিনবের যমজ সন্তান। একে বড়দিনের মরসুম, তায় যমজ সন্তানের এক মাস পূর্তি। উৎসবের আমেজে দুই সন্তানের ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করলেন টেলি পর্দার যুগল।

Advertisement

২৭ ডিসেম্বর সমাজমাধ্যমের পাতায় দুই মেয়ের একাধিক ছবি পোস্ট করেন রুবিনা ও অভিনব। সেই ছবিতে দেখা যাচ্ছে, দুই মেয়েকে কোলে নিয়ে রয়েছেন তাঁরা। দুই মেয়ের ছোট ছোট হাতের ছবিও সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন রুবিনা ও অভিনব। তাদের মঙ্গলকামনায় বাড়িতে পুজোর আয়োজন করেছিলেন যুগল। সেই ছবিও পোস্ট করেন তাঁরা। সঙ্গে প্রকাশ্যে আনেন যমজ সন্তানের নামও। জিভা ও ইধা নাম রেখেছেন দুই মেয়ের। মেয়েদের ছবি পোস্ট করে রুবিনা লেখেন, ‘‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের দুই মেয়ে জিভা ও ইধার আজ এক মাস পূর্ণ হল। গত মাসে গুরুপরবের দিন আমাদের জীবনে এসেছিল ওরা।’’ রুবিনার পোস্টের নীচে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন টেলিদুনিয়ার তারকারা।

মাসখানেক আগে নিজের ভ্লগে ‘বিগ বস্’ বিজয়ী রুবিনা জানান যে তিনি মা হতে চলেছেন। তবে তিনি যে যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন, তা নাকি ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি অভিনেত্রী। এমনকি, মাস তিনেক নিজের পরিবারের কাউকেও নাকি সেই খবর জানাননি রুবিনা। তবে গত এক মাসে সেই খবর প্রকাশ্যে আসার পরে মাতৃত্বকালীন ফোটোশুট থেকে নিজের সাধের ছবিও সমাজমাধ্যমের পাতায় শেয়ার করেছিলেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন