Rukmini Maitra

একের পর এক রসগোল্লা টপাটপ মুখে! রুক্মিণীর এই দৃশ্য দেখেছেন কখনও?

টলিপাড়ার এই নায়িকা বেশ খাদ্যরসিক। এ কথা সবার জানা। রিয়্যালিটি শোয়ের মঞ্চে রুক্মিণী মৈত্র ধরা দিলেন অন্য ভাবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১০:৪৫
Share:

খাদ্যরসিক রুক্মিণীকে এ ভাবে দেখেছেন কখনও?

মা চলে গিয়েছেন, কিন্তু রয়ে গিয়েছে এখনও সেই রেশ। বিজয়ার মিষ্টিমুখে ব্যস্ত সবাই। বিজয়া মানেই তো মিষ্টি, গজা, নিমকি আরও কত কী। তারকা থেকে সাধারণ— মিষ্টিমুখ করতে কে না ভালবাসে। ভাবছেন নায়িকারা আবার মিষ্টি খাবেন, এ-ও কি সম্ভব! সেই অসম্ভব কাজ সম্ভব করেছেন রুক্মিণী মৈত্র। খাওয়াদাওয়ার ব্যাপারে কখনও ‘না’ নেই তাঁর। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে সেই বিরল দৃশ্যই ফ্রেমবন্দি হল।

Advertisement

রুক্মিণীর হাতে এক হাঁড়ি রসগোল্লা। সবাইকে খাইয়ে দিচ্ছেন বিজয়ার মিষ্টি। খুদে খুদে প্রতিযোগী থেকে বিচারক— সবার মুখে তুলে দিচ্ছেন বিজয়ার মিষ্টি। সবাইকে শুধু খাইয়ে দিলে হয়! তার ফাঁকেই টপাটপ মুখে পুরে দিচ্ছেন রসগোল্লা। নায়িকা রসগোল্লা খাচ্ছেন তা সত্যিই বিরল দৃশ্য। প্রায় তিনখানা রসগোল্লা সোজা নায়িকার পেটে। মিষ্টি খেয়ে খুশি অভিনেত্রী।

কোনও দিনই নিজের ডায়েট নিয়ে খুব কড়াকড়ি করেন না নায়িকা। আর পুজোর সময় তো আরও এই সব চলবে না। মনামী, দেব মিষ্টি এড়িয়ে গেলেও রুক্মিণী খুশি মনে খেলেন বিজয়ার রসগোল্লা। প্রসঙ্গত, এই মুহূর্তে রুক্মিণী গ্রিসে। পুজোর পর ছুটি কাটাতে দেবের সঙ্গে পাড়ি দিয়েছেন বিদেশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন