Switzerland

দেব নয়, অন্য এক টলি নায়ককে নিয়ে রুক্মিণী গেলেন ‘সুইৎজারল্যান্ড’!

রুক্মিণীর উড়লেন সুইৎজারল্যান্ড

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২০ ১২:৪৪
Share:

রুক্মিণী। ছবি-ইনস্টাগ্রাম।

রুক্মিণীর উড়লেন সুইৎজারল্যান্ড। তাঁর সেই উড়ানে সঙ্গী দেব নয়। টলিপাড়ার অন্য এক হার্টথ্রব। আবির চট্টোপাধ্যায়। হ্যাঁ, ঠিক শুনছেন। আবির-ই এখন রুক্মিণীর নতুন হিরো।

Advertisement

আবির-রুক্মিণীর নতুন ছবি ‘সুইৎজারল্যান্ড’ আসছে এই গরমে। আর সেই ছবিরই ফার্স্টলুক অবশেষে প্রকাশ্যে এল বুধবার সকালে। জিতের প্রযোজনা সংস্থা থেকেই প্রযোজিত হতে চলেছে রুক্মিণী-আবির জুটির এই ছবি।

ফার্স্টলুক দেখে আঁচ করা যায় পুরোদস্তুর পারিবারিক ছবি ‘সুইৎজারল্যান্ড’। রুক্মিণীর লুকও সিম্পল। দু’জন খুদেকেও দেখা যাচ্ছে। একজন রুক্মিণীর কোলে অন্য জন আবিরের ঘাড়ে চেপে এক্কেবারে খুশির মেজাজে। আবির আর রুক্মিণীকে যে মানিয়েছে বেশ সে কথা স্বীকার করে নিচ্ছেন নেটিজেনদের একাংশ।

Advertisement

ইন্ডাস্ট্রিতে বলাবলি, দেবের বিশেষ বন্ধু হওয়ার সুবাদেই নাকি তাঁর ছবির লিস্ট এত লম্বা। রুক্মিণীকে নিয়ে টলিপাড়ার এই ‘দুর্নাম’ দূর হল তবে। আর রুক্মিণীরও ‘দেব’ময় কেরিয়ারগ্রাফে ঘটল কিছুটা রদবদল। দেব হ্যাংওভার থেকে বেরিয়ে তিনি এখন আবিরে রঙিন। জিতের প্রযোজনা সংস্থা থেকেই প্রযোজিত হতে চলেছে রুক্মিণী-আবির জুটির প্রথম ছবি ‘সুইৎজারল্যান্ড’।

আরও পড়ুন-নেহা-আদিত্য অন্তরঙ্গ মুহূর্তে গোয়ার বিচে

দেখুন ফার্স্টলুক

Embark on our journey to #SWITZERLAND !!! First Look! @itsmeabirchatterjee @souvik_montage @jeetzfilmworks

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন