S S Rajamouli

‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচারের জন্য রাজামৌলিকে মোটা টাকা দিয়েছেন কর্ণ? গুজবে ছয়লাপ বলিউড

অনেকে বলছেন, ছবিটিকে সমর্থন এবং তার প্রচারের জন্য রাজামৌলিকে মোটা টাকা দিয়েছেন কর্ণ জোহর। অন্ধ্রপ্রদেশ, তেলঙ্গানার মতো তেলুগুভাষী রাজ্যগুলিতে ছবির প্রচার করতে বলা হয়েছে পরিচালককে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৮
Share:

‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার করেছেন রাজামৌলিও। —ফাইল ছবি

‘ব্রহ্মাস্ত্র’-কে সমর্থন করার জন্য টাকা নিয়েছেন এস এস রাজামৌলি? কর্ণ জোহরের কাছ থেকে মোটা টাকা পেয়েছেন দক্ষিণী পরিচালক? সম্প্রতি এমনই কিছু গুঞ্জনে ছেয়ে গিয়েছিল বলিউড। কিন্তু রাজামৌলির ঘনিষ্ঠ সূত্রে সেই দাবি উড়িয়ে দেওয়া হয়েছে।

Advertisement

গত শুক্রবার মুক্তির পর বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে রণবীর কপূর, আলিয়া ভট্টের ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। বড় পর্দায় রণলিয়ার রসায়ন দেখতে দলে দলে হল ভরাচ্ছেন দর্শকরা। এই ছবি হিন্দি ছাড়াও তেলুগু, কন্নড়, তামিল এবং মালয়ালম ভাষায় মুক্তি পেয়েছে। তেলুগুতে ছবিটির প্রচারে গলা ফাটিয়েছেন রাজামৌলি।

তার পর থেকেই অনেকে বলছেন, ছবিটিকে সমর্থন এবং তার প্রচারের জন্য রাজামৌলিকে ১০ কোটি টাকা দিয়েছেন কর্ণ জোহর। অন্ধ্রপ্রদেশ, তেলঙ্গানার মতো তেলুগুভাষী রাজ্যগুলিতে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার করতে বলা হয়েছে ‘আরআরআর’ খ্যাত পরিচালককে। কোনও ছবির প্রচারের জন্য এই প্রথম কোনও পরিচালক এত টাকা পেয়েছেন বলেও দাবি করছিলেন কেউ কেউ।

Advertisement

তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে এই গুজব উড়িয়ে দিয়েছেন রাজামৌলির ঘনিষ্ঠ মহলের এক জন। তিনি এও বলেছেন, ‘‘ধর্মা প্রোডাকশন যখন ‘বাহুবলী’-র প্রচার করেছিল, সেই থেকেই কর্ণ জোহরের সঙ্গে রাজামৌলির খুব ভাল সম্পর্ক। তাই তার পরিপ্রেক্ষিতে ‘ব্রহ্মাস্ত্র’-এর তেলুগু প্রচারে রাজি হয়েছেন পরিচালক। এখানে টাকা দেওয়া নেওয়ার কোনও প্রশ্নই ওঠে না।’’

তিনি আরও বলেছেন, রাজামৌলি এবং কর্ণের বন্ধুত্ব নষ্ট করার জন্য এই ধরনের গুজব পরিকল্পনামাফিক ছড়ানো হয়েছে। সূত্রের খবর, ‘ব্রহ্মাস্ত্র’ আন্তর্জাতিক বাজারে ইতিমধ্যে ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। ভারতে আয়ের অঙ্ক ছুঁয়েছে ১৫০ কোটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন