Rwitobroto Mukherjee

Rwitobroto: হাতে স্টেপনি, গম্ভীর মুখ, একগাল হাসির ঋতব্রত এখন ‘অ্যাংরি ইয়ং ম্যান’

ঋতব্রত মুখোপাধ্যায় মানেই মুখে লেগে থাকা মিষ্টি হাসি। শান্ত ছেলেই নতুন ছবিতে নতুন লুকে হাজির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ১৮:৩৫
Share:

নতুন ছবিতে ঋতব্রত মুখোপাধ্যায়

সাদা শার্ট, ফর্ম্যাল প্যান্ট। হাতে গাড়ির স্টেপনি। চারদিকে ঘন লাল ছায়া। গম্ভীর মুখে দাঁড়িয়ে, কে ইনি? ঋতব্রত মুখোপাধ্যায়। চিনতে অসুবিধে হতেই পারে। কারণ ঋতব্রত মানেই দর্শকমনে এক অন্য ছবি আঁকা। একগাল হাসি। মুখে সব সময়ে খুশির ঝলক। সেই ঋতব্রতই সোমবার সকালে একেবারে অন্য চেহারায় হাজির! আগামী ছবি ‘ইন্টারভিউ’-এর প্রথম লুক ভাগ করে নিলেন ঋতব্রত। এই স্বল্পদৈর্ঘ্যের ছবির কাহিনিকার অনিকেত মিত্র। পরিচালক শান্তদেব দত্ত। এই ছবিতে কি তবে ‘অ্যাংরি ইয়ং ম্যান’ অবতারে ধরা দিতে চলেছেন অভিনেতা?

Advertisement

ঋতব্রতর কথায়, “এই ছোট ছবিতে আমি একাই রয়েছি। একটাই চরিত্র। তিরিশ মিনিটের ছবিতে মাত্র দুটো সংলাপ। তা-ও শোনা যাবে একেবারে শেষে পৌঁছে। তবে প্রথম লুক দেখে যেমন মনে হচ্ছে, ছবি দেখেও ঠিক তেমনটাই লাগবে। নিটোল ভালবাসার গল্প বলবে এ ছবি।”

এই ছোট ছবির হাত ধরেই টলিউডে পা রাখতে চলেছেন পরিচালক শান্তদেব দত্ত। গত বছর, অর্থাৎ ২০২১-এই হয়ে গিয়েছিল শ্যুটিং। এ ছবিতে আলো নিয়ে পরীক্ষানিরীক্ষা করার চেষ্টা করেছেন পরিচালক। খাস কলকাতা নয়, শ্যুট হয়েছে কাঁচরাপাড়ায়। অভিনেতার দাবি, এই ঋতব্রতকে আগে কখনও দেখেননি দর্শক।

Advertisement

প্রথমে বেশ কিছু চলচ্চিত্র উৎসবে এ ছবি নিয়ে যাওয়ার ইচ্ছে পরিচালকের। তার পরে সম্ভবত চলতি বছরেই মুক্তি পাবে ঋতব্রতর ‘ইন্টারভিউ।’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন