Sayani Ghosh

Saayoni-Priyanka: সায়নীর সঙ্গে এক গাড়িতে তারকেশ্বরে প্রিয়াঙ্কা! প্রত্যক্ষ রাজনীতিতে আসছেন?

আগামী কোন ছবিতে দুই অভিনেত্রীকে দেখা যাবে? সায়নীর আপ্ত সহায়ক ভাস্কর রায় জানিয়েছেন, শ্যুটিং নয়, স্কুল উদ্বোধনে আমন্ত্রিত ছিলেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১৭:০০
Share:

সায়নী ঘোষ এবং প্রিয়াঙ্কা সরকার।

সকাল সকাল দুই নায়িকা একসঙ্গে এক গাড়িতে। নিশ্চয়ই শ্যুটিংয়ে? সায়নী ঘোষ আর প্রিয়াঙ্কা সরকারকে একত্রে দেখে তেমনই আন্দাজ করেছেন তাঁদের অনুরাগীরা। সকলেরই প্রশ্ন, আগামী কোন ছবিতে দুই অভিনেত্রীকে দেখা যাবে?

Advertisement

একই কৌতূহল নিয়ে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল সায়নীর আপ্ত সহায়কের সঙ্গে। তিনি জানিয়েছেন, শ্যুটিং নয়, স্কুল উদ্বোধনে আমন্ত্রিত ছিলেন তাঁরা। তাই তাঁদের এক সঙ্গে নিয়ে গিয়েছেন সায়নীর আপ্ত সহায়ক।

অতিমারি আগের তুলনায় নিয়ন্ত্রণে। আস্তে আস্তে স্বাভাবিক হচ্ছে পড়ুয়া জীবন। খুলেছে স্কুল-কলেজ। সায়নী বা প্রিয়াঙ্কা ফোনে অধরা। তাঁদের হয়ে যাবতীয় প্রশ্নের মুখোমুখি আপ্ত সহায়ক। তাঁর কথায়, ‘‘অতিমারির পরে এই প্রথম জেলাস্তরে কোনও স্কুল উদ্বোধন হল। সম্পূর্ণ বেসরকারি উদ্যোগে। সম্ভবত প্রাথমিক বিদ্যালয় খোলা হল স্থানীয় শিক্ষার্থীদের জন্য। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন দুই তারকা।’’

Advertisement

এই মুহূর্তে অভিনয়ের পাশাপাশি তৃণমূল কংগ্রেসের যুব শাখার সভাপতি সায়নী। টুইটারে তিনি লিখেছেন, দুর্ঘটনা থেকে সদ্য সুস্থ হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। প্রায় তিন মাস পরে এই প্রথম তিনি পা রাখলেন বাইরে। সায়নীর হাত ধরে এ বার কি প্রিয়াঙ্কাও প্রত্যক্ষ রাজনীতিতে আসছেন? সায়নীর আপ্ত সহায়কের যুক্তি, ‘‘এক, স্কুল উদ্বোধন হয়েছে সম্পূর্ণ বেসরকারি উদ্যোগে। এখানে শাসক দল কোনও ভাবেই যুক্ত নয়। দুই, সায়নী এবং প্রিয়াঙ্কা ব্যক্তিগত ভাবে সমাজসেবার সঙ্গে যুক্ত। এর আগে প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ নিয়ে তাঁরা সাধারণের পাশে দাঁড়িয়েছিলেন। আজ একই জায়গায় যাবেন বলে একসঙ্গে তাঁরা গিয়েছেন। এখানে রাজনীতি নেই।’’

হইচই প্ল্যাটফর্মের ‘মহাভারত মার্ডারস’ সিরিজের শ্যুটিংয়ে দুর্ঘটনা ঘটে প্রিয়াঙ্কার। টলিউডের খবর অনুযায়ী, ৩ ডিসেম্বর শহরের রাস্তায় শ্যুট চলছিল। একটি শট শেষ। পরের শটের প্রস্তুতির অবসরে প্রিয়াঙ্কা-অর্জুন চক্রবর্তী সহ বাকি অভিনেতারা রাস্তাতেই দাঁড়িয়ে ছিলেন ছড়িয়ে ছিটিয়ে। আচমকাই প্রহরা ভেঙে নাকি সেখানে ঢুকে পড়েন এক মত্ত বাইকারোহী। সরাসরি ধাক্কা মারেন প্রিয়াঙ্কা-অর্জুনকে। দু’জনেই ছিটকে পড়েন রাস্তায়। স্থানীয় হাসপাতালে প্রাথমিক শুশ্রূষার পরে তাঁদের নিয়ে যাওয়া হয় বাইপাসের প্রথম সারির একটি হাসপাতালে। সেখানেই জানা যায়, পায়ের হাড় টুকরো টুকরো হয়ে গিয়েছে প্রিয়াঙ্কার। অস্ত্রোপচারের মাধ্যমে প্লেট বসিয়ে তা জোড়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন