Sabyasachi Chowdhury

Tollywood: আত্মহত্যা করতে যাচ্ছিলেন ছোট পর্দার ‘বামা’ সব্যসাচী চৌধুরী! কেন?

ফিরছেন ‘বামা’ সব্যসাচী চৌধুরী। ছোট পর্দায় নয়, নতুন স্বাদের সিরিজে। যে সিরিজ হারতে হারতে জিতে যাওয়া মানুষের গল্প বলবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৯:৫৬
Share:

নতুন স্বাদের সিরিজ নিয়ে ফিরছেন সব্যসাচী চৌধুরী।

সব্যসাচী চৌধুরী নাকি আত্মহত্যা করতে যাচ্ছিলেন? এমনই গুঞ্জন ছড়িয়েছে টেলিপাড়ায়। ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ তাঁকে যথেষ্ট জনপ্রিয়তা দিয়েছে। প্রেমিকা ঐন্দ্রিলা শর্মাও এখন একদম সুস্থ। ক্যানসারকে হারিয়ে ফের ক্যামেরার মুখোমুখি তিনি। অভিনেতা তা হলে কেন আত্মহননের পথ বেছে নিতে যাচ্ছিলেন? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ছোট পর্দার ‘বামা’র সঙ্গে।

Advertisement

জবাবে রহস্য আরও বাড়িয়ে দিয়েছেন সব্যসাচী। বলেছেন, ‘‘বেশ কিছু দিন ধরেই খুব অবসাদে ভুগছিলাম। যখন তখন আত্মহত্যার কথা মাথায় ঘুরছিল। এখন আবার আমি প্রবল ভাবে জীবনমুখী।’’ এর বেশি আর কিচ্ছু বলেননি তিনি। কিন্তু ইন্ডাস্ট্রি সূত্রে সবিস্তার জেনেছে আনন্দবাজার অনলাইন।

ধারাবাহিকের পরে সিরিজের শ্যুটে ব্যস্ত ছিলেন সব্যসাচী। রহস্যের শিকড় সেখানেই। সিরিজটি দেখানো হবে ক্লিক ওয়েব প্ল্যাটফর্মে। পরিচালকের নাম রাজদীপ ঘোষ। রাজদীপ সম্প্রতি ‘কলকাতার হ্যারি’ পরিচালনা করেছেন।

Advertisement

খবরের এখানেই শেষ নয়। একই সিরিজে সব্যসাচীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁর বাস্তবের নায়িকা ঐন্দ্রিলা শর্মাকেও! পর্দায় যদিও তিনি নায়কের বিপরীতে নন। চিত্রনাট্য অনুযায়ী নায়কের বিপরীতে তথাকথিত নায়িকা কেউই নেই। কারণ, সিরিজে সব্যসাচী বিবাহিত। অতি সাধারণ এক মানুষ, যিনি স্ত্রীর ভালবাসা থেকে বঞ্চিত। কারও কাছে পাত্তা না পেয়ে একা, অবসাদে ভোগেন। সেখান থেকেই আত্মহত্যার চেষ্টা। পরে তিনিই হয়ে ওঠেন জীবনমুখী। সিরিজে সব্যসাচী-ঐন্দ্রিলা ছাড়াও থাকছেন সুমন্ত মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, প্রীতম এবং পূজা সরকার। সারা কলকাতা জুড়ে সিরিজের শ্যুটিং মিটেছে। এ বার ডাবিংয়ের পালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন