Entertainment News

সচিনের হাতে মাইক, সোনুর হাতে ব্যাট!

একজন ক্রিকেটের কিংবদন্তী। অনুরাগীরা তাঁকে ক্রিকেটের ভগবানও বলেন। কিন্তু তাঁর হাতে রয়েছে মাইক। আর একজন গানকেই নিজের ঈশ্বর মনে করেন। তাঁর হাতে রয়েছে ক্রিকেট ব্যাট। তাঁরা হলেন সচিন তেন্ডুলকর ও সোনু নিগম। সম্প্রতি এই দুই সেলেবের এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৭ ১৮:৪৫
Share:

এ যেন উলটপূরাণ।

Advertisement

একজন ক্রিকেটের কিংবদন্তী। অনুরাগীরা তাঁকে ক্রিকেটের ভগবানও বলেন। কিন্তু তাঁর হাতে রয়েছে মাইক। আর একজন গানকেই নিজের ঈশ্বর মনে করেন। তাঁর হাতে রয়েছে ক্রিকেট ব্যাট। তাঁরা হলেন সচিন তেন্ডুলকর ও সোনু নিগম। সম্প্রতি এই দুই সেলেবের এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কেউ ভেবেছেন নিজের বায়োপিকের জন্য গান রেকর্ড করেছেন সচিন। আবার কারও মনে হয়েছে, সোনু নিগমের সঙ্গে জীবনে প্রথম গান গেয়েছেন। কিন্তু এর নেপথ্যে আসল গল্পটা জানেন?

আরও পড়ুন, তৈমুরের জন্য কোন পছন্দের জিনিস ছাড়লেন করিনা?

Advertisement

আসলে মুম্বইতে মোবাইলের একটি বিশেষ অ্যাপ লঞ্চ করলেন সচিন। যার নাম ‘১০০ এমবি’। ‘১০০’ সচিনের জীবনে শততম সেঞ্চুরির জন্য। আর ‘এম বি’-র অর্থ মাস্টার ব্লাস্টার। সঙ্গে থাকছে একটি ভিডিও গেমও। তবে এই উদ্ধোধন হল একটু বিশেষ ভাবে। জীবনে এই প্রথম গান গাইলেন সচিন। এই উপলক্ষে একটি মিউজিক ভিডিও তৈরি হয়েছে। যেখানে শামির টন্ডনের সুরে তাঁকে সঙ্গ দিয়েছেন সোনু নিগম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন