সচিন-গীতার যোগাযোগ

গুজব আছে, তিনি না কি হরভজন সিংহর বান্ধবী! আর, এ হেন নায়িকা গীতা বসরাকেই হালফিলে টুইট করে মনের কথা জানালেন হরভজনের ঘনিষ্ঠ-বন্ধু মাস্টার-ব্লাস্টার সচিন তেন্ডুলকর! হয়েছে কী, ব্যাপারটার সঙ্গে জড়িয়ে আছে মেয়ের নয়া ছবি ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ জুলাই ২০১৫ ১৮:২৩
Share:

গুজব আছে, তিনি না কি হরভজন সিংহর বান্ধবী! আর, এ হেন নায়িকা গীতা বসরাকেই হালফিলে টুইট করে মনের কথা জানালেন হরভজনের ঘনিষ্ঠ-বন্ধু মাস্টার-ব্লাস্টার সচিন তেন্ডুলকর!

Advertisement

হয়েছে কী, ব্যাপারটার সঙ্গে জড়িয়ে আছে মেয়ের নয়া ছবি ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’। আজকের রাতটা পেরোলেই মুক্তি পেতে চলেছে ছবিটা। তা, বলিউডে এই মুহূর্তে গীতার পায়ের তলার জমিটা যে বেশ নড়বড়ে! তার উপর আবার এই ছবিতে গীতাই একমাত্র নায়িকা নন। তাঁর সঙ্গে রুপোলি পর্দায় জোরদার টক্কর দিতে চলেছেন গোবিন্দ-র মেয়ে টিনা আহুজা। কাজেই, গীতার যে শুভেচ্ছার দরকার পড়বেই, তাতে আর আশ্চর্য কী!

এখন, হরভজন সিংহর সঙ্গে জোরদার একটা বন্ধুত্ব রয়েছেই সচিন আর তাঁর স্ত্রী অঞ্জলির! সেই সূত্রে গীতা বসরাও তেন্ডুলকর-দম্পতির বেশ কাছের মানুষ। একবার সচিনের জন্মদিনে গীতা-হরভজনকে নৈশভোজও সারতে দেখা গিয়েছিল সচিনের সঙ্গে। সেই ঘনিষ্ঠতার জায়গা থেকেই টুইটটা করেছেন সচিন। টুইটে আন্তরিক ভাবে নায়িকাকে যেমন শুভেচ্ছা জানিয়েছেন তিনি, তেমনই তাঁর সাফল্য কামনাও করেছেন।

Advertisement

তবে, শুধুই সচিন নন, গীতার জন্য টুইটারে সাফল্য কামনা করেছেন হরভজন সিংহ আর যুবরাজ সিংহও। গীতা অবশ্য শুধু একজনের টুইটেরই একেবারে হৃদয়ের গভীর থেকে উত্তর দিয়েছেন। কার টুইট সেটা?

হরভজন ছাড়া আর কার-ই বা হতে পারে! তাঁকে পাল্টা টুইটে লিখেছেন নায়িকা, “অজস্র ধন্যবাদ, পাজি! তোমার শুভেচ্ছা আমার কাছে বিশেষ ভাবে তাৎপর্যপূর্ণ!”

সত্যিই তো, বিপদের দিনে বন্ধুরা ছাড়া আর কে-ই বা পাশে থাকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন