Entertainment News

ভিডিও শুটে সাগরিকা-জাহিরের জমজমাট রোম্যান্স!

অফ-শোল্ডার গাউনে নতুন বউকে দেখাচ্ছে একেবারে মোহময়ী। তাঁর পাশেই গাঢ় বেগুনি রঙের কুর্তা পরে বসে রয়েছেন জাহির। তাঁর চোখও কিন্তু সাগরিকার থেকে সরছে না! আবার কখনও রুফটপে ‘লাভি ডাভি’ পোজও দিয়েছেন জাহির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৭ ১৭:৩৯
Share:

নবদম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নবদম্পতি। ভারতীয় ক্রিকেট ও বলিউডের পারফেক্ট জোড়ি জাহির খান ও সাগরিকা ঘাটগে।

Advertisement

গত ২৩ নভেম্বর জাহির খানের সঙ্গে বিয়ে হয়েছে বলি ডিভা সাগরিকা ঘাটগের। বিয়ের আগের দিন বিকেলেই জাহিরের একটি ছবি ওয়েব দুনিয়ায় ভাইরাল হয়ে পড়েছিল। ‘ম্যাড ব্রাইড’ হিসেবে তিনি তখন ভাইরাল। এর পর দিনই রেজিস্ট্রি ম্যারেজ করেন জাহির ও সাগরিকা। বিয়ের ছবি অবশ্য প্রথম শেয়ার করেছিলেন জাহিরের ফিটনেস স্টুডিওর প্রধান অঞ্জনা শর্মা। আর এ বার ভাইরাল হল ম্যাগাজিন কভারের জন্য তোলা নবদম্পতির একটি ভিডিও শুট।

সাগরিকা তো বলিউড অভিনেত্রী। তাই ক্যামেরা, পোজ, লুক— এ সব তাঁর কাছে জলভাত। কিন্তু দেখার বিষয় ছিল জাহিরের পোজিং। এ মাসের ‘বাজার ব্রাইড’-এর কভার ছবিতে ধরা দিয়েছেন জাহির-সাগরিকা। ভিডিওতে কখনও একটি পিয়ানোর কাছে সবুজ গাউনে দেখা যাচ্ছে সাগরিকাকে। অফ-শোল্ডার গাউনে নতুন বউকে দেখাচ্ছে একেবারে মোহময়ী। তাঁর পাশেই গাঢ় বেগুনি রঙের কুর্তা পরে বসে রয়েছেন জাহির। তাঁর চোখও কিন্তু সাগরিকার থেকে সরছে না! আবার কখনও রুফটপে ‘লাভি ডাভি’ পোজও দিয়েছেন জাহির।

Advertisement

আরও পড়ুন, অম্বানীদের পার্টিতে ‘বলিউড’-এর সঙ্গে দেখা হল মেয়র অব লন্ডনের!

আরও পড়ুন, ফোর্বসের তালিকায় ২০১৭-র ধনী বলিউড তারকা কারা?

Match of a kind @zaheer_khan34 & @sagarikaghatge grace our just married special issue for Dec-Jan’17. All clothing @shantanunikhil . For @bazaarbridein Editor: @nupurmehta18 Fashion Editor: @ayeshaaminnigam Fashion Assistant: @journeyofadreamcatcher Hair: @kieronlavine Makeup: @laurenalicemua at @mandy_coakley_represents. Car Courtesy: @LamborghiniMumbai @LamborghiniDelhi @LamborghiniBengaluru Location courtesy: @corinthialondon Airline partner : @etihadairways Video by: @diezpozas Music by: Drake Stafford

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন