Saif Ali Khan

এনটিআর জুনিয়রের সঙ্গে সম্মুখসমর, ‘আদিপুরুষ’-এর পর ফের খলনায়ক চরিত্রে সইফ?

সম্প্রতি অন্য ধরনের চরিত্রের কাজে মন দিয়েছেন সইফ আলি খান। ‘বিক্রম বেধা’, ‘আদিপুরুষ’-এর পর এ বার কোন ছবিতে দেখা যাবে তাঁকে?

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১১
Share:

এনটিআর জুনিয়রের ছবিতে খলনায়ক চরিত্রে সইফ আলি খান? ফাইল চিত্র।

চর্চার কেন্দ্রে দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়র। ‘আরআরআর’-এর বিশ্বজোড়া সাফল্যের পর অভিনেতার পরের ছবি নিয়ে উৎসাহ আরও বেড়ে গিয়েছে অনুরাগীদের। খবর, এর পরে ‘এনটিআর ৩০’ ছবিতে দেখা যেতে চলেছে ‘আরআরআর’ খ্যাত তারকাকে। ঘোষণার পর থেকেই ছবি নিয়ে জল্পনা তুঙ্গে। ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন এনটিআর জুনিয়র। দিন কয়েক আগেই খবর পাওয়া গিয়েছিল, দক্ষিণী তারকার বিপরীতে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূর। এ বার শোনা যাচ্ছে, ছবিতে খলনায়কের চরিত্রের জন্য বাছা হয়েছে সইফ আলি খানকে।

Advertisement

খলনায়কের চরিত্রের জন্য প্রথমে বিজয় সেতুপতিকে পছন্দ করলেও পরে সইফকেই চূড়ান্ত করেন ছবি নির্মাতারা। ফাইল চিত্র।

কেরিয়ারের প্রথম দিকে বেশির ভাগ রোম্যান্টিক কমেডি জাতীয় ছবিতে অভিনয় করলেও সম্প্রতি একটু অন্য ঘরানার চরিত্র বাছছেন বলিউড অভিনেতা সইফ আলি খান। ‘ওমকারা’ থেকে শুরু করে ‘বিক্রম বেধ’-এর মতো ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন অভিনেতা। ‘সেক্রেড গেমস’, ‘তাণ্ডব’-এর মতো ওয়েব সিরিজ়ে তাঁর অভিনয় দর্শক ও সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছে। কাজ করেছেন পরিচালক ওম রাউতের ‘আদিপুরুষ’ ছবিতেও। নায়ক নয়, বরাবরই ভিন্ন মনস্তত্ত্বের চরিত্রের প্রতি বেশি আকৃষ্ট তিনি— একাধিক সাক্ষাৎকারে সইফের মুখে শোনা গিয়েছে সে কথাও। এই সব বিষয় মাথায় রেখেই সইফকে বেছেছেন ছবির নির্মাতারা। খবর, খলনায়কের চরিত্রের জন্য প্রথমে বিজয় সেতুপতিকে পছন্দ করলেও পরে সইফকেই চূড়ান্ত করেন তাঁরা।

দিন কয়েক আগেই খবর পাওয়া যায়, কোরতালা শিবা পরিচালিত ‘এনটিআর ৩০’ ছবিতে এনটিআর জুনিয়রের বিপরীতে মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরকে। জাহ্নবীর দক্ষিণী ছবিতে কাজ করার বিষয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। এর আগে অভিনেত্রীকে এই বিষয়ে প্রশ্ন করা হলেও মেলেনি উত্তর। খবর, জাহ্নবী ছাড়াও আরও কয়েক জন অভিনেত্রী ছিলেন ছবির নির্মাতাদের পছন্দের তালিকায়। সব দিক বিচার করে শেষ পর্যন্ত বনি-কন্যাকেই চূড়ান্ত করেন ছবির পরিচালক ও প্রযোজক। শোনা যাচ্ছে, অতি সম্প্রতি ছবির জন্য সায় দিয়েছেন ‘গুঞ্জন সাক্সেনা’ অভিনেত্রী। চলতি মাসের শেষের দিকে এনটিআর জুনিয়রের টিমের সঙ্গে ছবির কাজ শুরু করতে চলেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন