Entertainment News

তৈমুর এখনই রোজগেরে? শুনলে অবাক হবেন

কিন্তু তৈমুরের রোজগার কত? কী ভাবে রোজগার করে দু’বছরের এই শিশু? এ সব সিক্রেট জানিয়েছেন খোদ সইফ আলি খান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৮ ১৩:৫১
Share:

তৈমুর আলি খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ঠিক একমাস পরেই জন্মদিন তার। সে অর্থাত্ তৈমুর আলি খান। আর এক মাসের মধ্যেই দু’বছর বয়স হবে সইফ আলি খান এবং করিনা কপূরের ছেলের। এর মধ্যেই আর্থিক রোজগারের নিরিখে নাকি বহু তারকাকে পিছনে ফেলে দিতে পারে এই স্টার কিড।

Advertisement

তৈমুর রোজগার করতে শুরু করেছে? এ খবর শেয়ার করেছেন সইফ নিজেই। তা মজা করে কিনা, তাও এখনও স্পষ্ট নয়। তবে ঘটনাটি শুনলে অবাক হবেন।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর সেটে হাজির ছিলেন সইফ এবং তাঁর মেয়ে সারা আলি খান। সেখানেই সইফ বলেন, ‘‘তৈমুরের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে প্রতিটি ছবি বাবদ ১৫০০ টাকা দিতে হয়…।’’ তা শুনে কর্ণ হেসে বলেন, ‘‘যে কোনও সুপারস্টারের তুলনায় তৈমুরের দাম তো বেশি। তবে সেই সুপারস্টারদের তালিকায় আমি একেবারে শেষে।’’

Advertisement

আরও পড়ুন, নিরাপত্তা বাবদ এত টাকা খরচ করলেন রণবীর-দীপিকা!

এই ১৫০০ টাকা কী ভাবে সংগ্রহ করা হয়, তা অবশ্য জানাননি সইফ। এমনকি তা তৈমুরের নামেই জমা হয় কিনা, জানা যায়নি তা-ও। এ তথ্য সইফ মজা করে বলেছেন কিনা, তা নিয়েও চর্চা শুরু হয়েছে বলি মহলে।

আবার কোনও মহলের মতে, তৈমুরের প্রতিটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করলে নাকি পাপারাত্জিরা ১৫০০ টাকা পেয়ে থাকেন সংশ্লিষ্ট সংস্থার থেকে। তবে সত্যি কোনটা, তা স্পষ্ট নয়।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন