ক্যামেরার সামনে ব্যাঙ খেলেন সালমা!

প্রায় ৫০ বছর বয়সেও যথেষ্ট সুন্দরী তিনি। এখনও রূপের জাদুতে যে কোনও পুরুষের মাথা ঘুরিয়ে দিতে পারেন নায়িকা। তবে এই রহস্যের পিছনে যেমন দৈনন্দিনের রূপ রুটিন রয়েছে, তেমনই রয়েছে বিশেষ কিছু খাদ্যাভ্যাস। কড়া করে ভাজা ব্যাঙ অথবা সিল্ক ওয়ার্মের মতো লার্ভা— এ সবই খেতে ভালবাসেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৫ ১৩:৩০
Share:

প্রায় ৫০ বছর বয়সেও যথেষ্ট সুন্দরী তিনি। এখনও রূপের জাদুতে যে কোনও পুরুষের মাথা ঘুরিয়ে দিতে পারেন নায়িকা। তবে এই রহস্যের পিছনে যেমন দৈনন্দিনের রূপ রুটিন রয়েছে, তেমনই রয়েছে বিশেষ কিছু খাদ্যাভ্যাস। কড়া করে ভাজা ব্যাঙ অথবা সিল্ক ওয়ার্মের মতো লার্ভা— এ সবই খেতে ভালবাসেন তিনি। তিনি অভিনেত্রী সালমা হায়েক। সম্প্রতি এক সাক্ষাত্কারে ক্যামেরার সামনেই এ সব পোকামাকড় খেয়েও দেখালেন তিনি।

Advertisement

ফরাসি ব্যবসায়ী ফ্রাঙ্কোসিস হেনরি পিনাল্টকে বিয়ে করার পর সালমা এখন পাকাপাকি ভাবে ফ্রান্সের বাসিন্দা। তাঁর কথায়, ‘‘আমি তো ফ্রান্সে থাকি। সেখানে ব্যাঙ বা সিল্ক ওয়ার্ম প্রায়ই খাই। এগুলো খুব জনপ্রিয় ফরাসি খাবার। আমার তো ভালই লাগে।’’ওই অনুষ্ঠানে জালাপিনো পেপারস নামে এক ধরনের লঙ্কা এবং স্প্রে চিজও ক্যামেরার সামনে খেয়েছেন অভিনেত্রী।

এর আগে ‘উইল সালমা ইট ইট’ নামক শীর্ষক অনুষ্ঠানে জ্যান্ত পোকা খাওয়ার মতো অ্যাডভেঞ্চারেরও নজির রয়েছে সালমার। তবে তাঁর রূপ রহস্যের পিছনে এই সব আজব খাবারের কতটা ভূমিকা রয়েছে তা খোলসা করেননি তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন