ভুল খবরের পিছনে কে? ধরবেন সলমন

দিন কয়েক আগে তাঁকে ‘মিসকোট’ করার জন্য মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন সলমন খান। সেই অভিযোগ নিয়ে এ বার নায়ক নিজেই মুখ খুললেন। ‘বজরঙ্গি ভাইজান’-এর প্রচারের ব্যস্ততার মধ্যেই তিনি জানিয়েছেন, “যে এটা করেছে তাকে আমরা খুঁজে বের করবই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০১৫ ১৩:৩২
Share:

দিন কয়েক আগে তাঁকে ‘মিসকোট’ করার জন্য মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন সলমন খান। সেই অভিযোগ নিয়ে এ বার নায়ক নিজেই মুখ খুললেন। ‘বজরঙ্গি ভাইজান’-এর প্রচারের ব্যস্ততার মধ্যেই তিনি জানিয়েছেন, “যে এটা করেছে তাকে আমরা খুঁজে বের করবই। হয়তো একটু সময় লাগবে। কেউ এটা মজা করে করলেও তা মেনে নেওয়া যায় না। সকলের সামনে এসে তাঁকে দোষ স্বীকার করতেই হবে।”

Advertisement

সলমনের ছবি বক্স অফিসে ভাল ব্যবসা করার পিছনে তাঁর মুসলিম ভক্তদেরই অবদান রয়েছে! এই ধরনের মন্তব্য কয়েক দিন আগে হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়েছিল। কোনও একটি বৈদ্যুতিন মাধ্যমে নাকি দেখানো হচ্ছিল মন্তব্যটি সলমনের। পাওয়া গিয়েছে এর স্ক্রিন শটও। সেখান থেকেই বিষয়টি প্রথম নজরে আসে সলমনের। তাঁর কথায়, মানবিকতা এবং ভালবাসার মাধ্যমে আমরা শান্তিপূর্ণ সম্পর্ক তৈরির চেষ্টা করছি। আর কেউ শুধু বিতর্ক ছড়ানোর চেষ্টা করছে।

সামনের ঈদের সময় মুক্তি পাবে ‘বজরঙ্গি ভাইজান’। সেই ব্যবসায় ভাগ বসাতেই কি এই অদ্ভুত রটনা? বলিউডের একাংশ কিন্তু সে আশঙ্কাও উড়িয়ে দিচ্ছে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন