Entertainment News

টিউবলাইটের লোকসান মেটাতে ৫৫ কোটি ক্ষতিপূরণ দেবেন সলমন

তিন সপ্তাহ পরে ‘টিউবলাইট’-এর ব্যবসা কোনওক্রমে ১১৪ কোটি। যেখানে সুলতান ও বজরঙ্গি ভাইজান-এর প্রথম তিন দিনের রোজগার ছিল ১০০ কোটি। ট্রেড অ্যানালিস্ট তারান আদ্রাস জানাচ্ছেন, ১০০ কোটির চৌকাঠ পেরতে ‘টিউবলাইট’-এর সময় লেগেছিল সাত দিন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ জুলাই ২০১৭ ১৬:৫৬
Share:

টিউবলাইট ছবির ক্ষতি পূরণ করতেই এ বার আসরে নামলেন সলমন খান। ছবি: টিউবলাইটের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে

প্রতি বারের মতো এ বছরের ইদটা জমাটি হয়নি সলমনের কাছে। ইদের মতো ফেস্টিভ সিজনে মুক্তি পেলেও আশানুরূপ ব্যবসা করতে পারেনি ‘টিউবলাইট’।

Advertisement

তিন সপ্তাহ পরে ‘টিউবলাইট’-এর ব্যবসা কোনওক্রমে ১১৪ কোটি। যেখানে সুলতান ও বজরঙ্গি ভাইজান-এর প্রথম তিন দিনের রোজগার ছিল ১০০ কোটি। ট্রেড অ্যানালিস্ট তারান আদ্রাস জানাচ্ছেন, ১০০ কোটির চৌকাঠ পেরতে ‘টিউবলাইট’-এর সময় লেগেছিল সাত দিন। এ বার এই ক্ষতি পূরণ করতেই আসরে নামলেন খোদ নায়ক।

অন্য এক ট্রেড অ্যানালিস্ট কোমল নেহতা সম্প্রতি তাঁর টুইটারে জানিয়েছেন, টিউবলাইটের লোকসান মেটাতে ডিসট্রিবিউটরদের ক্ষতিপূরণ দিতে রাজি হয়েছেন সলমন খান। নায়কের এই আচরণ ‘বিয়িং হিউম্যান’-এর মতোই বলেও মন্তব্য করেন তিনি।

Advertisement

আরও পড়ুন: রিয়াল লাইফ থেকে রিল লাইফে ‘টাইগার জিন্দা হ্যায়’: সলমন

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, টিউবলাইটের লোকসানের জন্য অনেক দিন ধরেই ক্ষতিপূরণের দাবি উঠছিল ডিসট্রিবিউটরদের তরফে। শোনা যাচ্ছে, সেই কারণেই ৫৫ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়েছেন সলমন।

গত ২৩ জুন মুক্তি পেয়েছিল কবীর খান পরিচালিত টিউবলাইট। কিন্তু মুক্তির পর থেকেই সাফল্যের তেমন মুখ দেখেনি ‘টিউবলাইট’। ১৯৬২ সালের ইন্দো-চিন যুদ্ধের পটভূমিকায় ফেলা হয়েছে টিউবলাইট-এর গল্পকে। এই ছবিতেই প্রথম বলিউডে অভিনয় করেছেন চিনা অভিনেত্রী ঝু ঝু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন