Entertainment News

আবার ‘প্যাচ-আপ’ সলমন, ক্যাটরিনার?

ব্রেক-আপ তো অনেকদিন আগেই হয়ে গিয়েছে। বেশ শোরগোল ফেলেই হয়েছিল। তারপর থেকে পারতপক্ষে এড়িয়েই গিয়েছেন একে অপরকে। শুধু বড় পর্দায় নয়, সামনাসমানিও তেমন একটা সৌজন্য বিনিময়ের ধার ধারেননি কখনও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ মার্চ ২০১৭ ১৫:৫০
Share:

‘এক থা টাইগার’ ছবিতে সলমন-ক্যাটরিনা। ছবি: সংগৃহীত

ব্রেক-আপ তো অনেকদিন আগেই হয়ে গিয়েছে। বেশ শোরগোল ফেলেই হয়েছিল। তারপর থেকে পারতপক্ষে এড়িয়েই গিয়েছেন একে অপরকে। শুধু বড় পর্দায় নয়, সামনাসমানিও তেমন একটা সৌজন্য বিনিময়ের ধার ধারেননি কখনও। কিন্তু শোনা যাচ্ছে, এ বার নাকি আবার রোম্যান্স শুরু করবেন এই দুই প্রাক্তন লভ-বার্ডস। তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে।

Advertisement

সিনেমার তাগিদেই আবার পর্দায় ‘প্যাচ-আপ’ হচ্ছে সল্লু-ক্যাটের। ‘এক থা টাইগার’-এর হিট জুটিকে আবার দেখা যাবে বড় পর্দায়। আর সেই খবরটি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করলেন খোদ নায়ক। ক্যাটরিনার সঙ্গে নিজের ছবি শেয়ার করে সলমন লিখেছেন ‘ব্যাক টুগেদার’। সঙ্গে জানিয়েছেন ছবির নামও।

আরও পড়ুন: শাহরুখের মন্নতে ভূতের আনাগোনা! দেখুন ভিডিও

Advertisement

টুইটারে এই ছবিটিই পোস্ট করেছেন সলমন

২০১২-য় সলমন-ক্যাটরিনা জুটির ‘এক থা টাইগার’ সুপারহিট হয়েছিল। কিন্তু এরপর থেকেই ব্যক্তিগত সম্পর্ক তিক্ততায় পৌঁছানোয় ছবির রোম্যান্সেও দাঁড়ি পড়ে। বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল ফের জুটি বেধে ময়দানে নামতে চলেছে সলমন-ক্যাট। কিন্তু সেই খবরের সত্যতা নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন সকলেই। তবে এ বার নায়কের টুইটে সেই জল্পনার অবসান ঘটল। এ বার আনুষ্ঠানিকভাবেই জানা গেল, ‘এক থা টাইগার’-এর পার্ট টু-তেই ফের পর্দায় এক সঙ্গে আত্মপ্রকাশ করতে চলেছেন এই হিট জুটি।

এ বছরই ২২ ডিসেম্বর মুক্তি পাবে ‘টাইগার জিন্দা হ্যায়’। আর এই ছবিতেই টানা পাঁচ বছর পর আবার পর্দায় একসঙ্গে দেখা যাবে সলমন-ক্যাটরিনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন