ফের বড়পর্দায় শাহরুখ-সলমন জুটি?

‘করণ-অর্জুন’ রিটার্নস? বলিউডের অন্দরে এখন এমনই গুঞ্জন। যশ রাজ ফিল্মসের ব্যানারে শাহরুখ এবং সলমনকে ফের একসঙ্গে দেখা যাবে পর্দায়। ক্যামেরার পিছনে পরিচালকের সিটে বসবেন আদিত্য চোপড়া। দুই খানকে সামলাতে শক্ত হাতে রাশ সামলাবেন খোদ আদিত্যই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৫ ১৩:০৮
Share:

‘করণ-অর্জুন’ রিটার্নস? বলিউডের অন্দরে এখন এমনই গুঞ্জন। যশ রাজ ফিল্মসের ব্যানারে শাহরুখ এবং সলমনকে ফের একসঙ্গে দেখা যাবে পর্দায়। ক্যামেরার পিছনে পরিচালকের সিটে বসবেন আদিত্য চোপড়া। দুই খানকে সামলাতে শক্ত হাতে রাশ সামলাবেন খোদ আদিত্যই। জানা গিয়েছে, প্রথমে এই ছবির জন্য রণবীর সিংহকে ভেবেছিলেন পরিচালক। কিন্তু পরে আদিত্যর মনে হয় চিত্রনাট্যের খাতিরেই ‘করণ-অর্জুন’-এর জুটিকে ফিরিয়ে আনা প্রয়োজন। সেই মতো রণবীরের বদলে ওই চরিত্রের জন্য সলমনের সঙ্গে কথা বলেন তিনি। আর শাহরুখকে এ ছবির জন্য আগে থেকেই রাজি করিয়েছিলেন আদিত্য। নায়িকা কে হবেন তা এখনও জানা যায়নি। তবে আদিত্য ঘরণী রানি মুখোপাধ্যায়ের সম্ভবনার কথাও উড়িয়ে দিচ্ছে না বলি-টাউনের একাংশ। ২০১৬তে এ ছবির শুটিং শুরু হবে। দিন কয়েকের মধ্যেই দুই খানের এই ‘অনস্ক্রিন রিইউনিয়ন’এর কথা ঘোষণা করবেন আদিত্য। ২০০২-এ ‘হাম তুমাহরে হ্যায় সনম’-এ শেষ বার একসঙ্গে জুটি বেঁধেছিলেন দুই খান।

Advertisement

‘বজরঙ্গি ভাইজান’-এর প্রচারের সময় থেকেই নজরে এসেছিল শাহরুখ-সলমনের বন্ধুত্ব। নিজের টুইটারে ভাইজানের ছবির প্রচার করেছিলেন বাদশা। তার পাল্টা হিসাবে ইদের সময় নাটকীয় ভাবে শাহরুখের আসন্ন ছবি ‘রইস’-এর প্রচার করেছিলেন সল্লু মিঞা। তবে যতই বন্ধুত্বের মেসেজ থাক অনস্ক্রিন কেউ কাউকে এক ইঞ্চি জমিও ছেড়ে দেবেন না। দুই খানদানি অভিনেতার সেই লড়াইকেই ফের বক্স অফিসে বাজি ধরেছে যশ রাজ ফিল্মস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন