Sonakshi Sinha

Salman Khan And Sonakshi Sinha: আংটিবদল করলেন সলমন-সোনাক্ষী? দুই তারকার ‘বিয়ে’র ছবি নিয়ে ভক্তদের মাতামাতি

বলিউডের ‘এলিজিবল ব্যাচেলর’। তকমা পেয়েছেন সলমন খান। সকলের ‘ভাইজান’ কি তবে সেই তকমা সরিয়ে বিয়ে করে নিলেন? তাও আবার শত্রুঘ্ন সিংহের মেয়ে বলি তারকা-অভিনেত্রী সোনাক্ষী সিংহকে? বুধবার আচমকাই নেটমাধ্যমে তাঁদের একটি ছবি নিয়ে হইচই ফেলেছেন ভক্তরা। কী আছে সেই ছবিতে?

Advertisement
শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ১৮:২২
Share:

সোনাক্ষী এবং সলমন

ইংরেজিতে প্রচলিত শব্দজোড়া ‘এলিজিবল ব্যাচেলর’। অর্থাৎ অবিবাহিত যোগ্য উপযুক্ত পুরুষ। বলিউডে এই তকমা পেয়েছেন সলমন খান। সকলের ‘ভাইজান’ কি তবে সেই তকমা সরিয়ে বিয়ে করে নিলেন? তাও আবার শত্রুঘ্ন সিংহের মেয়ে বলি তারকা সোনাক্ষী সিংহকে? বুধবার আচমকাই নেটমাধ্যমে তাঁদের একটি ছবি নিয়ে হইচই ফেলেছেন ভক্তরা। বর-কনে সেজে আংটিবদল করছেন সলমন-সোনাক্ষী।

Advertisement

চারদিকে ছড়িয়ে পড়া সেই ছবি দেখেই বোঝা যাচ্ছে, প্রযুক্তির কারুকার্য করা হয়েছে ছবিতে। নেটমাধ্যমেই জানা গিয়েছে, এই ছবি ভুয়ো। ‘দবং’ ছবির নায়ক-নায়িকাকে দম্পতি হিসেবে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন এক ব্যক্তি। তারই দৌলতে কেউ কেউ এই মিথ্যেকে সত্যি মনে করে আনন্দ উপভোগ করেছেন।

সলমন-সোনাক্ষীর ভুয়ো ছবি

বাস্তবে সলমন সম্ভবত এখন আর ‘একা’ নন। লুলিয়া ভন্তুরের সঙ্গে মাঝে মধ্যেই নানা অনুষ্ঠানে দেখা যাচ্ছে দু'জনকে। তঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে টিনসেল নগরীতে। যদিও দু'জনের কেউই এই নিয়ে কোনও মন্তব্য করেননি।

Advertisement

অন্য দিকে ‘নোটবুক’ ছবির নায়ক জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর প্রেমের খবর রটেছে। প্রসঙ্গত সোনাক্ষী এবং ইকবাল দু'জনেই সলমনের হাত ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন