salman khan

Salman Khan: শুধু একটি বার দেখা করতে চাই, দুবাইয়ের অনুষ্ঠানে কেঁদে ভাসালেন সলমনের মহিলা ভক্ত

সামনে হাজির খোদ সলমন খান, মহিলারা প্রেমে, উন্মাদনায় দিশাহারা পড়বেন না, তা-ও কি হয়! হয়ওনি। মঞ্চের ধারে দাঁড়িয়েই রীতিমতো হাউমাউ করে কান্না জোড়েন এক মহিলা! শুক্রবার সন্ধেয় দুবাই এক্সপো-য় অনুষ্ঠান করছিলেন ‘ভাইজান’। সেখানেই এমন কাণ্ড বাধান এক অনুরাগী। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১৪:১৩
Share:

আজও সলমনের প্রেমে আকুল মহিলারা

‘হুড় হুড় দাবাং দাবাং!’
তত ক্ষণে মাতিয়ে দিয়েছেন ‘চুলবুল পাণ্ডে’। শুক্রবার সন্ধেয় দুবাই এক্সপো-র মঞ্চ ঘিরে উল্লাসে ফেটে পড়ছেন অনুরাগীরা। কিন্তু সামনে হাজির খোদ সলমন খান, মহিলারা দিশাহারা হয়ে পড়বেন না, তা-ও কি হয়! হয়ওনি। মঞ্চের ধারে দাঁড়িয়েই রীতিমতো হাউমাউ করে কান্না জুড়লেন এক মহিলা অনুরাগী!

ঠিক কী ঘটেছিল?

সদ্য মঞ্চে তখন অনুষ্ঠান শেষ করেছেন ‘ভাইজান’। আচমকাই একেবারে সামনেটায় হাজির সেই মহিলা। উচ্চস্বরে কাঁদছেন। দাবি একটাই, সলমনের সঙ্গে একটি বার দেখা করতে চান তিনি! কাঁদছেন, চিৎকার করছেন সমানে। তাঁকে সামলাতে হিমশিম নিরাপত্তারক্ষীরাও।

Advertisement

শেষমেশ হাল ধরলেন খোদ সঞ্চালক মনীশ পল। আশ্বাস দিলেন, নিশ্চয়ই ভক্তের দেখা করিয়ে দেবেন তাঁর প্রিয় নায়কের সঙ্গে। ঘটনাস্থলে পৌঁছে যাওয়া নিরাপত্তারক্ষীকেও তাঁর পরামর্শ, “ভাই, সামলে! উনি কাঁদতে কাঁদতে অজ্ঞান না হয়ে যান, সে দিকে খেয়াল রাখুন!”

দিল্লিতে ‘টাইগার থ্রি’-র শ্যুটিংয়ের ফাঁকেই দুবাইয়ে সলমনের ঝটিকা সফর। উপলক্ষ ‘দা-বাং ট্যুর’। অনুষ্ঠানে তাঁর সঙ্গী হয়েছিলেন আয়ুষ শর্মা, সোনাক্ষী সিংহ, গুরু রন্ধওয়া, পূজা হেগড়ে, দিশা পটানী, মনীশ পল এবং সাই মঞ্জরেকর। দুবাই এক্সপো-র সেই অনুষ্ঠানেই এই কাণ্ড!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন