Shehnaaz Gill

বিয়েতে কেন আগ্রহ নেই শেহনাজ়ের? ধমক লাগিয়ে কী বোঝালেন সলমন?

এক সময় মন দিয়েছিলেন সিদ্ধার্থকে। কিন্তু তাঁর অকালপ্রয়াণেই সব স্বপ্ন চুরমার। এখন আর বিয়ের দিকে মনই নেই শেহনাজ়ের। ধমক দিয়ে কী পরামর্শ দিলেন ভাইজান?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৯:১৪
Share:

এর আগে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও শেহনাজ়কে ‘মুভ অন’ করার পরামর্শ দিয়েছিলেন সলমন। — ফাইল চিত্র।

আলোর দুনিয়ার আত্মপ্রকাশ ‘বিগ বস্’-এর হাত ধরে। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের ১৩তম সিজ়নে অংশগ্রহণ করে প্রথম নজরে আসেন পঞ্জাবি অভিনেত্রী ও মডেল শেহনাজ় গিল। ২০১৯ সালে ‘বিগ বস’-এর ঘরেই টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সাক্ষাৎ শেহনাজ়ের। সেখান থেকেই গভীর বন্ধুত্ব, প্রেমও। যদিও প্রেমের জল্পনায় কখনও সিলমোহর দেননি তাঁরা কেউই। তবে ২০২১ সালে সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর জীবন বদলে গিয়েছে শেহনাজ়ের। এক ঝটকায় যেন অনেকটা পরিণত হয়ে গিয়েছেন ‘বিগ বস্’-এর ঘরের সেই চনমনে, প্রাণোচ্ছ্বল শেহনাজ়। গত দেড় বছরে শুধু মাত্র কাজেই মন দিয়েছেন রিয়্যালিটি তারকা। এ বার বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে শেহনাজ়ের। কর্মজীবনে তো গুটি গুটি পায়ে এগোচ্ছেন, কিন্তু ব্যক্তিগত জীবনে কোন তিমিরে দাঁড়িয়ে শেহনাজ়? সিদ্ধার্থের পর অন্য কাউকে কি মন দিতে পেরেছেন অভিনেত্রী? অনুরাগীদের মনে এখন ঘুরঘুর করছে এই প্রশ্নই। সম্প্রতি এক অনুষ্ঠানে প্রশ্নের উত্তর দিলেন খোদ সলমন খান।

Advertisement

‘বিগ বস’-এর ঘরে আলাপের পর থেকেই নেটদুনিয়ার অন্যতম প্রিয় জুটি সিদ্ধার্থ ও শেহনাজ়। ভালবেসে অনুরাগীরা ওঁদের নাম দিয়েছিলেন ‘সিডনাজ়’। সিদ্ধার্থের মৃত্যুর এত দিন পরেও ইন্টারনেটে ওই হ্যাশট্যাগের ছড়াছড়ি। অনুরাগীদের ‘বাড়াবাড়ি’ দেখে প্রায় ধমকেই দিলেন সলমন। এক অনুষ্ঠানে তিনি বলেন, ‘‘সিদ্ধার্থের মৃত্যুর পর অনেক দিন হয়ে গিয়েছে। কিন্তু লোকজন এখনও ‘সিডনাজ়’ থেকে বেরোতে পারেননি। সিদ্ধার্থ নিজে যেখানেই থাকুন, উনিও চাইতেন যে, শেহনাজ়ের জীবনে কেউ আসুক, ওঁর বিয়ে হোক, সংসার হোক।’’ ‘সিডনাজ়’-এর অনুরাগীদের কাছে সলমনের প্রশ্ন, ‘‘আপনারা কি চান শেহনাজ় কোনও দিন বিয়ে না করুক? আপনাদের মধ্যে থেকে ও কাউকে বেছে নিলে তিনি খুশিই হবেন।’’ অনুরাগীদের ধমকের পর শেহনাজ়কে ভাইজানের পরামর্শ, ‘‘এ সব আজেবাজে কথা একদম শুনবে না। অনেক হয়েছে, এ বার নিজের জীবনে এগিয়ে চলো।’’

এর আগে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও শেহনাজ়কে ‘মুভ অন’ করার পরামর্শ দিয়েছিলেন সলমন। সেখানে উপস্থিত ছিলেন জনপ্রিয় নৃত্যশিল্পী রাঘব জুয়ালও। খবর, সিদ্ধার্থের পর নাকি তাঁকেই মন দিয়েছেন শেহনাজ় গিল। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি কেউই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন