Salman Khan

নিত্যদিন খুনের হুমকি, প্রাণ বাঁচাতে নতুন কী আমদানি হল সলমনের বাড়িতে?

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের তরফে হুমকি আসার পরেই সলমন খানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। এ বার নিরাপত্তা আঁটসাঁট করতে আরও এক অতিথির আগমন সলমনের বাড়িতে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৪:৪৯
Share:

সলমনের নিরাপত্তা আঁটসাঁট করতে নয়া বন্দোবস্ত। — ফাইল চিত্র।

প্রায়ই খুনের হুমকি পাচ্ছেন সলমন খান। যার ফলে তাঁর নিরাপত্তা যাতে একেবারে নিশ্ছিদ্র হয়, সেই ব্যবস্থাই করা হচ্ছে। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের তরফে হুমকি আসার পরেই সলমন খানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। শুধু এক বার নয়, একাধিক বার ইমেলে এবং চিঠি মারফত অভিনেতাকে হুমকি দেওয়া হয়েছে। তার পর থেকেই আঁটসাঁট করা হয়েছে তাঁর নিরাপত্তা। তাঁর সুরক্ষাই এখন সব থেকে গুরুত্বপূর্ণ পরিবার-পরিজনের কাছে। এ ছাড়াও দীর্ঘ দিনের ছায়াসঙ্গী তাঁর নিরাপত্তারক্ষী শেরা তো রয়েছেনই। এর মাঝেই এ বার সলমনের বাড়িতে এল নতুন এক অতিথি। সলমন কিনলেন বুলেটপ্রুফ গাড়ি নিসান পেট্রল এসইউভি।

Advertisement

সলমনের নতুন বুলেটপ্রুফ গাড়ি। ছবি: সংগৃহীত।

এখনও পর্যন্ত ভারতীয় বাজারে আসেনি এই গাড়ি। তবে দক্ষিণ-পূর্ব এশিয়ার বাজারে ইতিমধ্যেই পাওয়া যাচ্ছে এই গাড়িটি। ইতিমধ্যেই এই গাড়ি করেই নিজের আসন্ন ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর প্রচারে যাচ্ছেন ভাইজান। ভারতীয় মুদ্রায় গাড়িটির মূল্য প্রায় ৪৫.৮৯ লাখ টাকা।

Advertisement

বুধবার মায়ানগরীতে একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সাংবাদিক বৈঠকে হাজির হন সলমন। সেখানেই সলমনকে খুনের হুমকি প্রসঙ্গে প্রশ্ন করা হলে জবাব দেন অভিনেতা।হাসিমুখে সলমন বলেন, ‘‘আমি সকলের ভাইজান নই, কারও কারও আবার ‘জান’ও আমি।’’ এরই সঙ্গে সলমন বলেন, ‘‘আমি তাঁদের জন্য ভাইজান, যাঁরা আমার ভাইয়ের মতো এবং যাঁদের আমি বোন হিসেবে দেখি।’’ স্বাভাবিক ভাবেই অভিনেতার এই উত্তরে সাংবাদিক বৈঠকে হাসির রোল ওঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন