nora fatehi

নোরা ফতেহির সঙ্গে নাচতে গিয়ে মঞ্চ থেকে নীচে পড়লেন সলমন খান

নোরা ফতেহির বৈগ্রহিক নৃত্যভঙ্গি (আইকনিক স্টেপ) নকল করতে গিয়েই বিপদ ডাকলেন খোদ ‘সল্লু ভাই’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৫১
Share:

সলমন খান ও নোরা ফতেহি

রবিবার মধ্য রাত পর্যন্ত অপেক্ষা করলেন দেশজোড়া বিগ বস- প্রেমীরা। রাত প্রায় সাড়ে ১০টা নাগাদ জয়ীর নাম ঘোষণা করা হয়। কিন্তু সারা দিন ধরে সব রকম ব্যবস্থা রেখেছিলেন নির্মাতারা, যাতে টেলিভিশন থেকে চোখ ফেরাতে না পারে কেউ।

Advertisement

নিকি তম্বোলি, আলি গোনি, রাহুল বৈদ্য, রাখি সবন্ত-কে হারিয়ে সেরার উপাধি নিয়ে গেলেন অভিনেত্রী রুবিনা দিলায়ক।

সেই উপলক্ষে রবিবার সন্ধ্যে থেকে জমজমাট ‘বিগ বস ১৪’-র মঞ্চ ও প্রতিযোগীদের ঘর। এক এক করে তারকারা উপস্থিত হয়েছেন রিয়্যালিটি শো-তে। মাধুরী দীক্ষিত এসে প্রতিযোগীদের বিগ বস যাত্রা সম্পর্কে কথা বলেছেন। বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর উপস্থিতিতে জৌলুস বাড়ে ‘বিগ বস’-এর।

Advertisement

নোরা ফতেহিও তারকা অতিথিদের এক জন। তাঁর নৃত্যগুণে মুগ্ধ দর্শকরা। সঞ্চালক সলমন খানও তাঁর সঙ্গে পা মেলালেন। পা ভুললে ভুল হবে। শরীর মেলালেন। ব্লেজার খুলে নাচতে এগিয়ে এলেন। বিখ্যাত ‘গরমি’ গানে জুটির নাচ বেশ ভালই চলছিল। নোরা ফতেহির বৈগ্রহিক নৃত্যভঙ্গি (আইকনিক স্টেপ) নকল করতে গিয়েই বিপদ ডাকলেন খোদ ‘সল্লু ভাই’। আচমকাই ছন্দপতন!

শুয়ে শুয়ে সিড়ি দিয়ে নীচে নামতে গিয়েছিলেন সলমন। কিন্তু টাল সামলাতে পারেননি তিনি। শেষে নোরা ফতেহি নাচ থামিয়ে তাঁকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু তখন সলমনকে রক্ষা করার চাইতেও হাসতে ব্যস্ত হয়ে যান দর্শক। ভিডিয়োটা নেটমাধ্যমে পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয়ে যায়।

সব মিলিয়ে বেশ জমজমাটি রূপে শেষ হল ‘বিগ বস ১৪’-র কাহিনি। জয়ের পর রুবিনা দিলায়ক ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো করে কৃত়জ্ঞতা জানিয়েছেন তাঁর অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন