Tiger 3

সলমনের কথা কানেই তুলছেন না অনুরাগীরা, আবার সিনেমা হলের ভিতর বিশৃঙ্খলা

সলমন অনুরাগীদের লাগামছাড়া উচ্ছ্বাস। মহারাষ্ট্রের হলে দেদার বাজি ফাটানোর পর এ বার নেপালে কী কাণ্ড ঘটালেন তাঁরা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ২৩:৪০
Share:

এই প্রথম বার দীপাবলিতে মুক্তি পেল সলমন খানের ছবি ‘টাইগার ৩’। —ফাইল চিত্র।

রবিবার দীপাবলির দিন মহারাষ্ট্রের মালেগাঁও অঞ্চলের মোহন সিনেমা হলে তুলকালাম কাণ্ড। সলমন খান-ক্যাটরিনা কইফের ছবি ‘টাইগার থ্রি’ দেখতে এসে দেদার বাজি ফাটাতে শুরু করেন কিছু অনুরাগী। এই ঘটনায় রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায় হলের অন্দরে। যদিও কোনও জখমের খবর ছিল না। পুলিশ এসে হস্তক্ষেপ করতেই আটক করা হয় দুই সলমন অনুরাগীকে। এই ঘটনার সমালোচনা করেছেন সলমন নিজেই। ভবিষ্যতে এমন কিছু না করার উপদেশ দিয়েছেন তাঁর অনুরাগীদের। তা হলে কি ভাইজানের কথা কানেই তুলছেন না তাঁর অনুরাগী? এ বার নেপালে কী কাণ্ড ঘটালেন তাঁরা?

Advertisement

এই প্রথম বার দীপাবলিতে মুক্তি পেল সলমন খানের ছবি ‘টাইগার ৩’। মাত্র দু’দিনেই ১০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে এই ছবি। শুধু ভারতে নয়, দেশের বাইরে মুক্তি পেয়েছে এই ছবি। মধ্যপ্রাচ্যের বেশ কিছু দেশ, আমেরিকা-সহ প্রতিবেশী রাষ্ট্র নেপালেও মুক্তি পেয়েছে এই ছবি। সেখানকার একটি হলে এ বার সলমন অনুরাগীদের বাঁধনছাড়া উচ্ছ্বাস। ‘লে কর প্রভুকা নাম’ চলছে পর্দায়। গানের তালে পা মেলাচ্ছেন সলমন-ক্যাটরিনা। সেই সময় প্রায় অনাবৃত হয়ে নাচতে শুরু করেন বেশ কিছু যুবক। এই ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়। মহারাষ্ট্রের কাণ্ডজ্ঞানহীন ঘটনার পর এ বার ফের সমালোচিত সলমন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন