Salman Khan

চলে গেল সলমনের ‘মাই লভ’

সলমন নিজেই টুইটারে তাঁর ভক্তদের মাই লভ-এর মৃত্যুর কথা জানিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৮ ১৮:১২
Share:

দুনিয়া ছেড়ে চলে গেল সলমন খানের ‘ভালবাসা’। আর সেই ‘ভালবাসা’কে হারিয়েই মুষড়ে পড়লেন ভাইজান।

Advertisement

এই ভালবাসা আর কেউ নয়, সলমনের প্রিয় পোষ্য নিয়াপলিটান ম্যাস্টিফ প্রজাতির‘মাই লভ’। বৃহস্পতিবার রাতে ‘মাই লভ’-এর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে আবেগপ্রবণ হয়ে পড়েন নায়ক। ইনস্টাগ্রামে পোষ্যের ছবি শেয়ার করে সলমন লেখেন, “আমার ভালবাসা আজ চলে গেল। ভগবান ওর আত্মাকে শান্তি দিক।’’

সলমন নিজেই টুইটারে তাঁর ভক্তদের মাই লভ-এর মৃত্যুর কথা জানিয়েছেন। নায়কের কাছে নানা প্রজাতির কুকুর রয়েছে। মাই লভ সেই পরিবারের এক জন সদস্য ছিল। পোষ্যদের প্রতি তাঁর ভালবাসার ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সল্লু। মাই লভ ছাড়াও মাই জান ও মাই সন নামে সলমনের আরও দুই পোষ্য ছিল। ওই দুই পোষ্য আগেই মারা গিয়েছে। দুই পোষ্যের মৃত্যুতে সলমন খুব ভেঙে পড়েছিলেন। এ বার তাঁর আর এক ভালবাসা চলে যাওয়ায় বেশ মর্মাহত হয়েছেন নায়ক।

Advertisement

আরও পড়ুন: ‘যত বার ওঁর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন বিপুল’

আরও পড়ুন: আরও হট লুকে মৌনী, ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

পোষ্যদের দেখাশোনার জন্য লাখ লাখ টাকা খরচ করেন সলমন। তাদের দেখাশোনা করার জন্যও আলাদা আলাদা লোক আছে। এক সাক্ষাত্কারে সলমন জানিয়েছিলেন, পোষ্যদের কাছ থেকে তিনি ধৈর্য ও সহনশক্তি শেখেন।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন