Entertainment News

আতিফকে সরালেন সলমন, পাকিস্তানে নেই টোটাল ধামাল

ইতিমধ্যে পুলওয়ামা-কাণ্ডের জেরে অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন পাকিস্তানি শিল্পীদের বলিউডে ‘নিষিদ্ধ’ ঘোষণা করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:২১
Share:

আতিফ আসলাম।

সলমন খান প্রোডাকশনের ছবি নোটবুক থেকে সরানো হল পাকিস্তানি গায়ক আতিফ আসলামকে। খোদ সলমন খান তাঁর প্রোডাকশন হাউসে এমন নির্দেশ দিয়েছেন বলে খবর। আতিফ আসলামকে সরিয়ে সেই ছবির গানগুলির রি-রেকর্ডিং অতি দ্রুত শেষ করতে নির্দেশ দিয়েছেন সলমন।

Advertisement

ইতিমধ্যে পুলওয়ামা-কাণ্ডের জেরে অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন পাকিস্তানি শিল্পীদের বলিউডে ‘নিষিদ্ধ’ ঘোষণা করেছে। এমনকি, যে বা যাঁরা সংগঠনের নির্দেশ উপেক্ষা করে পাকিস্তানি শিল্পীদের সঙ্গে কাজ করবেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের হুঁশিয়ারি দিয়েছে সংগঠন। সেই সিদ্ধান্তকে সম্মান জানাতে সলমন খান প্রোডাকশন আতিফ আসলামকে সরানোর সিদ্ধান্ত নিয়েছে, দাবি বলিউডের প্রযোজক সংগঠনের।

এ দিকে অজয় দেবগণ, মাধুরী দীক্ষিত, অনিল কপূর অভিনীত কমেডি ছবি ‘টোটাল ধামাল’ মুক্তি পাবে না পাকিস্তানে। সোমবার টুইট করে ছবির প্রযোজনা সংস্থার এই সিদ্ধান্ত স্পষ্ট করেন অজয় দেবগণ। টুইটে অজয় দেবগণ লেখেন, পুলওয়ামা-কাণ্ডের প্রেক্ষিতে ‘টোটাল ধামাল’ পাকিস্তানে রিলিজ না করানোর সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

Advertisement

আরও পড়ুন, সিডকে এখনও ভালবাসি, প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন আলিয়া

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন