Bollywood

সলমনের এড্‌স হয়েছে, তাই বিয়ে করছেন না! দাবি স্বামী ওমের

বলিউডের ‘মোস্ট এলিজেব্‌ল ব্যাচেলর’ তিনি। এখনও তিনি বিয়ে করছেন না কেন— তা নিয়ে বি-টাউনের অসংখ্য মানুষের মাথা ব্যাথার শেষ নেই। কিন্তু সলমনের বিয়ে না করার যে কারণ খুব সম্প্রতি স্বামী ওম জানিয়েছেন, তা বোধহয় কেউ কোনও দিনই ভাবতে পারেনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৭ ১১:২১
Share:

বলিউডের ‘মোস্ট এলিজেব্‌ল ব্যাচেলর’ তিনি। তাঁর বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই! বিগত ২০-২৫ বছরে বিয়ের ব্যপারে কত জনের সঙ্গে যে তাঁর নাম জড়িয়েছে তার ইয়ত্তা নেই। এক মাসও হয়নি ৫১-এ পা দিলেন সলমন খান। এখনও তিনি বিয়ে করছেন না কেন— তা নিয়ে বি-টাউনের অসংখ্য মানুষের মাথা ব্যাথার শেষ নেই। এ বিষয়ে তেমন ভাবে কোনও দিন মুখ খোলেননি সলমনও। কিন্তু সলমনের বিয়ে না করার যে কারণ খুব সম্প্রতি স্বামী ওম জানিয়েছেন, তা বোধহয় কেউ কোনও দিনই ভাবতে পারেনি। তাঁর দাবি, সলমন খানের এড্‌স হয়েছে। আর এই কারণেই তিনি বিয়ে করছেন না!

Advertisement

‘বিগ বস ১০’-এর মঞ্চ থেকে বিতাড়িত হওয়ার পর থেকেই সলমনের বিরুদ্ধে নানা কু কথা বলতে শোনা যাচ্ছে স্বঘোষিত ‘গডম্যান’ স্বামী ওমকে। দিন কয়েক আগেই সলমনকে ‘আইএসআই এজেন্ট’ এবং আন্ডার ওয়ার্ল্ড ডনেদের বন্ধু বলে আক্রমণ করেছেন তিনি। শুধু তাই নয় ওমের আরও অভিযোগ, বিগ বস-এর ঘরে তাঁকে মাদক মেশানো খাবার দিয়েছিলেন সলমন! কিন্তু সলমনকে নিয়ে স্বামী ওমের শেষ দাবি যেন আগের সব বিতর্কিত মন্তব্যকে ছাপিয়ে গেল।

Advertisement

আরও পড়ুন...
সলমনের বয়স ৬৪! ‘প্রমাণ’ ঘুরছে সোশ্যাল মিডিয়ায়

সলমনকে ‘আইএসআই এজেন্ট’ বললেন এই স্বঘোষিত ‘গডম্যান’!

সলমনকে নাকি থাপ্পর মেরেছিলেন, দাবি ওমজি-র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন