Salman Khan-Katrina Kaif

ক্যাটরিনা বিবাহিত, সলমনের সঙ্গে পাকাপাকি সম্পর্ক ভাঙে কবে, জানালেন পরিচালক কবীর খান

তাঁদের কেরিয়ারের অন্যতম বড় হিট দিয়েছেন যে ছবির মাধ্যমে, সেই ছবির শুটিং শুরুর আগেই নাকি ভেঙে যায় সলমন-ক্যাটরিনার সম্পর্ক!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৩:১৯
Share:

বাঁ দিকে (সলমন, ক্যাটরিনা) কবীর খান (ডান দিকে) ছবি: সংগৃহীত।

সলমন খান ও ক্যাটরিনা কইফ পারস্পরিক ঘনিষ্ঠ সম্পর্কের কথা কখনই নিজের মুখে বলেননি। তবে ক্যাটরিনার কেরিয়ারের পিছনে সলমনের অবদানের কথা ইন্ডাস্ট্রির ‘খোলা খাতা’ র মতো। একটা সময় সম্পর্কে থাকলেও বেশি দিন দীর্ঘায়িত হয়নি তা। সলমনের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদ হয় ২০১২ সালে। সম্পর্ক ভাঙার পরই ‘এক থা টাইগার’ ছবিতে একসঙ্গে কাজ করেন তাঁরা। কিন্তু পরিস্থিতি কেমন ছিল দু’জনের? এত দিনে তা জানালেন পরিচালক কবীর খান।

Advertisement

টাইগার সিরিজ়ের তিনটি ছবি এখনও পর্যন্ত তৈরি হয়েছে। ২০১২ সালে মুক্তি পায় সিরিজ়ের প্রথম ছবি ‘এক থা টাইগার’। পাঁচ বছর পর মুক্তি পায় ‘টাইগার জ়িন্দা হ্যায়’। গত বছর ১২ নভেম্বর মুক্তি পায় সিরিজ়ের শেষতম ছবি ‘টাইগার ৩’। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবি ছিল ‘এক থা টাইগার’। এই ছবিতে জুটি বেঁধেছিলেন সলমন-ক্যাটরিনা। টাইগার-জ়োয়া জুটিকে পছন্দ করেছিলেন দর্শক। কিন্তু পর্দার রসায়নের নেপথ্যে শুটিংয়ের সময়ে দু’জনের মধ্যে ছিল একরাশ অস্বস্তি ও টানাপড়েন। কারণ ছবির শুটিং শুরুর আগেই ভেঙে যায় সম্পর্ক। ঘটনাটি প্রকশ্যে এনেছেন ছবির পরিচালক কবীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ছবির অভিনেতা নির্বাচন প্রসঙ্গে কবীর বলেছেন, ‘‘তখন ওঁদের বিচ্ছেদ হয়েছে এবং একে অপরের সঙ্গে ওঁরা খুব বেশি স্বচ্ছন্দ ছিলেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন