Salman Khan

মুখের প্রতিটি পেশি বলছে সলমন বিরক্ত, অনুরাগীর ভিড় কি ইদানীং আতঙ্কিত করছে তাঁকে?

সলমন দুবাই থেকে ফিরছিলেন ইদের একটি বিশেষ পার্টি সেরে। অনুষ্ঠানে হাসিখুশি চেহারাতেই ধরা দেন অভিনেতা। তাঁর অনুরাগীদের ইদের শুভেচ্ছা, অভিনন্দন জানান। তবে মুম্বই ফিরেই পাল্টে যায় মেজাজ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৬:৫৯
Share:

একটি ভিডিয়োতে দেখা গেল, অতিরিক্ত উৎসাহে তাঁর সঙ্গে করমর্দন করতে চাওয়া এক অনুরাগীকে ঠেলে সরিয়ে দিলেন সলমনের নিরাপত্তারক্ষী। ছবি: ইনস্টাগ্রাম।

তারকারা যেখানেই যান, অনুরাগীদের ভিড় জমে যায়। সম্প্রতি মুম্বই বিমানবন্দরেও উৎসাহী অনুরাগীদের এড়াতে পারলেন না বলিউডের ‘ভাইজান’। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে দেখা গেল, অতিরিক্ত উৎসাহে তাঁর সঙ্গে করমর্দন করতে চাওয়া এক অনুরাগীকে ঠেলে সরিয়ে দিলেন সলমনের নিরাপত্তারক্ষী। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের কাছ থেকে খুনের হুমকি পাওয়ার পর অনেক বেশি নিশ্ছিদ্র হয়েছে তাঁর নিরাপত্তা বলয়। নিরাপত্তারক্ষী পরিবেষ্টিত হয়ে গম্ভীর মুখেই হাঁটছিলেন সলমন। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা উৎসাহী জনতার থেকে বেশ খানিকটা দূরত্বে অভিনেতাকে সুরক্ষা বলয়ে রেখে নিয়ে যাচ্ছিলেন। আচমকাই এক জন অত্যুৎসাহী অনুরাগী সলমনের সঙ্গে হাত মেলানোর জন্য এগিয়ে আসেন। সলমন এখন অতি সাবধানী, বাড়িয়ে দেননি হাত। তিনি যখন এগিয়ে যাচ্ছেন, সলমনের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা সেই ভক্তকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন।

সলমন দুবাই থেকে ফিরছিলেন ইদের একটি বিশেষ পার্টি সেরে। ওই অনুষ্ঠানে হাসিখুশি চেহারাতেই ধরা দেন অভিনেতা। তাঁর অনুরাগীদের ইদের শুভেচ্ছা, অভিনন্দন জানান, এমনকি তাঁর বিয়ে নিয়ে ওঠা কিছু মজাদার প্রশ্নও সামলান। তবে মুম্বই ফিরেই পাল্টে যায় তাঁর মেজাজ। স্পষ্ট দেখা যায়, আগের মতো মানুষের কাছাকাছি যাচ্ছেন না তিনি।

Advertisement

সলমনের ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’ মুক্তি পেয়েছে ইদে। পূজা হেগড়ে, শেহনাজ গিল, পলক তিওয়ারিও আছেন ছবিতে। যদিও বক্স অফিসে আশানুরূপ প্রভাব ফেলতে পারেনি সলমনের এই সিনেমা। আগামী দিনে মুকেশ শর্মার ছবি ‘টাইগার ৩’-এ দেখা যাবে তাঁকে। ক্যাটরিনা কইফ এবং ইমরান হাশমিও অভিনয় করবেন এই ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন