Salman Khan

Salman Khan: আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি চেয়ে মুম্বইয়ের পুলিশ কমিশনারের দ্বারস্থ সলমন!

জীবন বিপন্ন সলমন খানের। গ্যাংস্টারদের কাছ থেকে খুনের হুমকি পেয়ে আর ঝুঁকি নিতে চাইছেন না অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ২০:০১
Share:

মুম্বইয়ের পুলিশ কমিশনারের দ্বারস্থ ‘ভাইজান’। 

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালাকে খুনের পর পরই বলিউড অভিনেতা সলমন খান এবং তাঁর বাবা সেলিম খানকে হুমকি চিঠি পাঠিয়েছিল গ্যাংস্টাররা। খুনের হুমকি দেওয়া হয়েছিল তাঁদেরও। সেই ঘটনার এক মাস পরে মুম্বইয়ের পুলিশ কমিশনারের দ্বারস্থ ‘ভাইজান’।

Advertisement

শুক্রবার বিকেল ৪টে নাগাদ মুম্বই পুলিশ কমিশনার বিবেক পানসলকরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনেতা। গাড়িতে করে ক্রফোর্ড মার্কেটের বিপরীতে মুম্বই পুলিশ সদর দফতরে পৌঁছন। সেখানেই সাক্ষাৎ হয় দু’জনের।

মুম্বই সংবাদমাধ্যম সূত্রের খবর, হুমকি চিঠি পাওয়ার পর থেকেই নিজের সুরক্ষা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন ‘ভাইজান’। এমনকি এ বছর ইদের দিনেও ঘর থেকে বাইরে বেরোননি সলমন। অন্যান্য বছরের মতো ভক্তদের সঙ্গে দেখা করে শুভেচ্ছা জানাননি। এ বার নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখার লাইসেন্স চাইতে মুম্বই পুলিশের কাছে একটি লিখিত আবেদন জমা দিয়েছেন তিনি। সে কারণেই নাকি কমিশনারের সঙ্গে দেখা করেন সলমন।

Advertisement

এর আগে সেলিমের নিরাপত্তা কর্মীরা যে হুমকি চিঠি উদ্ধার করেছিলেন, তা নিয়ে ইতিমধ্যেই এফআইআর দায়ের হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকেই সন্দেহ করা হচ্ছে। এর আগে কৃষ্ণসার হরিণ-কাণ্ডে সলমনকে হুমকি দিয়েছিলেন এই লরেন্সই। এ বারের ঘটনায় গ্যাংস্টারের সহযোগীদের জেরা করার পরে সলমনের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন