salman khan

Salman Khan-Bhagyashree: একই মেয়ের প্রেমে বেশি দিন মন টেকে না, ভাগ্যশ্রীকে বলেছিলেন ‘ভাইজান’!

বলিউডে তাঁর একের পর এক প্রেমের কাহিনি। বান্ধবীদের নিয়ে চর্চাও লাগাতার। সলমন খান নিজেই নাকি বলেছিলেন, একই বান্ধবীতে বেশি দিন মন ভরে না!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ২০:২৭
Share:

সলমনের প্রেম-রহস্য ফাঁস করলেন ভাগ্যশ্রী!

টিনসেল নগরীতে তিনি বরাবরের ‘প্রেমিক মানুষ’! সোমি আলি থেকে ঐশ্বর্যা রাই, ক্যাটরিনা কইফ থেকে লুলিয়া ভন্তুর— তাঁর একের পর এক প্রেমিকাকে নিয়ে চর্চায় মেতেছে বলিউড। আর তার রসদ জুগিয়েছেন ‘ভাইজান’ নিজেই। কখনও ভালবাসায়, কখনও বিবাদে। এ হেন সলমন খান নাকি নিজেই কবুল করেছিলেন, একই মেয়ের প্রেমে বেশি দিন মন মজে না তাঁর!

৫৬ বছরের ‘তরুণ’ নায়ককে নিয়ে এমন নতুন তথ্য ফাঁস করেছেন তাঁর প্রথম সাড়াজাগানো ছবি ‌‘ম্যায়নে পেয়ার কিয়া’র নায়িকা! এক সাক্ষাৎকারে ভাগ্যশ্রী নিজেই প্রকাশ্যে এনেছেন সলমনের প্রেমিকাদের এমন দীর্ঘ তালিকার নেপথ্য রহস্য!

Advertisement

সাক্ষাৎকারে ভাগ্যশ্রী বলেন, ‘‘সলমন এক বার বলেছিল, ও চায় না ভাল মেয়েরা ওর প্রেমে পড়ুক। এমন অদ্ভুত কথার কারণ জানতে চাইলে ও সোজা বলে, ‘আমি ভাল লোক নই!’ তার পরেই সলমন জানায়, ওর নাকি বেশি দিন একই মেয়ের সঙ্গে সম্পর্কে থাকতে ভাল লাগে না। কিছু দিন একসঙ্গে কাটালেই বোর হয়ে যাই। আর এমন স্বভাব যত দিন না পাল্টাতে পারব, তত দিন চাই না কেউ আমার খুব কাছাকাছি আসুক। তাই প্রেমে পড়লেও বেশি জড়াই না তাতে।’’

পর্দায় দু’জনের নিষ্পাপ মুগ্ধ ছিল একাধিক প্রজন্ম। সেই ভাগ্যশ্রী অবশ্য তাঁর ‘প্রেম’-এর একাধিক প্রেমের অন্য ব্যাখ্যাও দিয়েছেন। তাঁর দাবি, সলমন নিজে মেয়েদের প্রেমে পড়েন না। বরং মেয়েরাই নাকি ভালবেসে ফেলে ‘চুলবুল পাণ্ডে’র পিছনে ছোটেন!

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন