Salman Khan receives threat

সলমনকে ‘ঝটকা’ দেওয়ার হুমকি! মুখোমুখি দেখা করার শর্ত দিয়ে প্রেরক লিখলেন, ‘না শুনলে...’

ইমেলে এসেছে হুমকি চিঠি। অফিসের কাজের জন্য সলমন যে ইমেল আইডি ব্যবহার করেন সেখানেই পাঠানো হয়েছে মেলটি। পাঠিয়েছেন মোহিত গর্গ নামে এক ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ২১:১৫
Share:

শনিবার রাতে এই ইমেল এসেছে। তার আগে অবশ্য শনিবারই সলমনকে নিয়ে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারও প্রকাশ্যে এসেছে। ফাইল চিত্র।

হুমকি চিঠি পেলেন সলমন খান। তবে এ বার আর প্রাণে মারার হুমকি নয়। বলিউড অভিনেতাকে সরাসরি বলা হল, সামনাসামনি দেখা করতে। একই সঙ্গে হুঁশিয়ারি— কথা না শুনলে ‘ঝটকা’ খাবেন অভিনেতা।

Advertisement

শনিবার রাতে ইমেলে এসেছে ওই হুমকি চিঠি। অফিসের কাজের জন্য সলমন যে ইমেল আইডি ব্যবহার করেন সেখানেই পাঠানো হয়েছে মেলটি। এই ঘটনায় অভিনেতার তরফে অভিযোগ পেয়ে একটি এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। একই সঙ্গে তারা জানিয়েছে, ইমেলটি পরীক্ষা করে দেখছে তারা।

ইমেলটি পাঠানো হয়েছে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে। ইমেলটি যে সরাসরি সলমন পড়বেন না, তা বুঝেই লেখা হয়েছে। ইমেলে প্রেরক যা লিখেছেন তার আক্ষরিক অনুবাদ করলে দাঁড়ায়, ‘‘গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলতে চায় তোর বস সলমনের সঙ্গে। ... কিছু হিসাব চোকাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনও হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাবো না। তখন শুধু ঝটকা দেব।’’

Advertisement

শনিবার রাতে এই ইমেল এসেছে। তার আগে অবশ্য শনিবারই সলমনকে নিয়ে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারও প্রকাশ্যে এসেছে। সেই সাক্ষাৎকারে লরেন্স সরাসরিই সলমনকে খুন করার হুমকি দিয়েছেন। এমনকি, এ কথাও বলেছেন যে, সলমনকে খুন করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য। সিধু মুসেওয়ালা হত্যা মামলায় ইতিমধ্যেই জেলবন্দি লরেন্স। তবে তার পরও হুঙ্কার থামেনি তাঁর। জেলে বসেই দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘সলমনকে ক্ষমাপ্রার্থনা করতে হবে। তা না হলে পরিণতির জন্য প্রস্তুত থাকতে হবে। মুসেওয়ালাও ঠিক ওঁর মতোই ছিল। রাবণের থেকেও বেশি অহঙ্কার সলমনের। ও ভীষণ একগুঁয়ে।’’ শনিবার সলমনকে পাঠানো হুমকি মেলে এই সাক্ষাৎকারের প্রসঙ্গও উল্লেখ করা হয়েছে। প্রেরক মোহিত লিখেছেন, ‘‘লরেন্সের ইন্টারভিউ নিশ্চয়ই দেখেছে তোর বস। যদি না দেখে থাকে তবে দেখে নিতে বল।’’

এই ইমেল পাওয়ার পরই সলমনের ম্যানেজার তথা বন্ধু প্রশান্ত গুন্জলকর অভিযোগ করেন মুম্বই পুলিশের কাছে। পুলিশ লরেন্স-সহ গোল্ডি এবং মোহিতের বিরুদ্ধে এফআইআর করেছে। উল্লেখ্য, গোল্ডি কানাডার গ্যাংস্টার এবং লরেন্সের ঘনিষ্ঠ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন