Salman Khan

সলমন ঘন ঘন জামা খুললে সমস্যা নেই, মহিলারা খোলামেলা পরলেই আপত্তি! ‘ভাল মেয়ে’ হলেন পলক

সলমনের ছবির সেটে মেয়েদের বুকঢাকা পোশাক পরে আসতে হয় বলে মন্তব্য করে ক’দিন আগে বিতর্কে জড়িয়েছিলেন পলক। পরে অবশ্য জানান, তাঁর কথার ভুল ব্যাখ্যা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৫:৫৯
Share:

—ফাইল চিত্র

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে প্রথম বার আত্মপ্রকাশ করবেন অভিনেত্রী পলক তিওয়ারি। কিন্তু তাঁর জন্য যে এই ছবি কেউ দেখতে যাবে না, এ কথা জানেন পলক। এই ছবিতেই রাজকীয় প্রত্যাবর্তন ঘটছে সলমন খানের, অনুরাগীদের কাছে সেটাই মুখ্য আকর্ষণ। ভেঙ্কটেশ ডগ্গুবতী রয়েছেন পার্শ্ব চরিত্রে, একটি গানের দৃশ্যে বিশেষ ভূমিকায় আছেন রাম চরণ। এই সব তারকার মাঝখানে তাঁর উপস্থিতি যে খুব একটা গুরুত্বপূর্ণ নয়, তা জানেন পলক।

Advertisement

সম্প্রতি মুক্তি পাওয়া ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর ট্রেলারেও তাঁর খুব বেশি জায়গা হয়নি। ট্রেলারে তাঁর উপস্থিতি এত কম কেন, তা নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, ছবিতে তিনি আছেন কি নেই, এটা কোনও বিষয়ই নয়। পলক খোলাখুলি বলেন, “আমি যে এই ছবির অংশ হতে পেরেছি, এতেই খুশি। জানি, আমায় দেখতে কেউ আসছে না। ছবিতে আমার থাকা-না থাকায় কোনও তফাত হবে না। এটা সলমন খানের সিনেমা। শুরু থেকেই তিনি বলে আসছেন, চরিত্রগুলোতে আমাদের নেওয়া হয়েছে, কারণ, আমাদের মানিয়েছে।”

পলকের কথায়, “এক জন উদীয়মান অভিনেত্রী হিসাবে প্রথম বার এমন ছবিতে কাজ করা আমার জন্য সত্যিই কঠিন ব্যাপার। আমাকে লোকে কতটা দেখবে, সেটা না ভেবে আমি চেয়েছিলাম, এই ছবিতে আমারও কিছু অবদান থাকুক।”

Advertisement

সলমনের ছবির সেটে মেয়েদের বুকঢাকা পোশাক পরে আসতে হয় বলে মন্তব্য করে ক’দিন আগে বিতর্কে জড়িয়েছিলেন পলক। পরে অবশ্য জানান, তাঁর কথার ভুল ব্যাখ্যা হয়েছে। বলিউডে পা রাখার আগে ‘বিজলি বিজলি’ মিউজ়িক ভিডিয়োয় দেখা গিয়েছে পলককে। খুব কম সময়ের মধ্যেই পর্দায় নিজের লাস্যময়ী উপস্থিতির জন্য ‘বিজলি গার্ল’ তকমাও পেয়েছেন তিনি। তবে, ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে নাকি একেবারে ‘ভাল মেয়ে’ হয়ে থাকতে হয়েছে তাঁকে।

সলমন তাঁর পুরনো এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মেয়েদের বেশি খোলামেলা পোশাক পরা তিনি পছন্দ করেন না। সেই ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল পড়েছিল। সেখানে সলমনকে বলতে শোনা যায়, ছবির প্রয়োজনে তিনি নিজে বার বার জামা খোলেন, কিন্তু মেয়েদের ক্ষেত্রে খোলামেলা পোশাক তার না-পসন্দ।

অভিনেতা জানান, তিনি তাঁর ফিট, পেশিবহুল চেহারা পর্দায় দেখাতে পছন্দ করেন। এতে তাঁর অনুরাগীরা উৎসাহিত হন। প্রতি সন্ধ্যায় ধূমপান, মদ্যপানের মতো আজেবাজে জিনিস ছেড়ে সলমন জিমে যান, শরীরের যত্ন নেন।

তবে পলকের দাবি, “সলমনস্যর পুরনোপন্থী। আমাদের যে কোনও পোশাক পরায় ওঁর আপত্তি নেই। উনি চান, আমরা যেন সুরক্ষিত থাকি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন