salman khan

লকডাউনে মুক্তি পেল সলমনের গাওয়া গান, প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ

রবিবার মুক্তি পেয়েছিল সেই মিউজিক ভিডিয়োর টিজার। এ বার প্রকাশ্যে এল গোটা গানটি।  গানের নাম ‘প্যায়ার করোনা’।  শুধু গান গাওয়াই নয়। গানের লিরিক্সও লিখেছেন সলমন। কম্পোজার সাজিদ-ওয়াজিদ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২০ ১৯:৫৬
Share:

সলমন খান।

গান গাইলেন সলমন খান। লকডাউনে মহারাষ্ট্রের পানভেলের ফার্মহাউজে বসেই বানিয়ে ফেললেন নিজের মিউজিক ভিডিয়ো। ‘মানসিক দূরত্ব নয়, সামাজিক দূরত্ব বজায় রাখুন’ — গানের মাধ্যমে বার্তা সলমনের।

Advertisement

রবিবার মুক্তি পেয়েছিল সেই মিউজিক ভিডিয়োর টিজার। এ বার প্রকাশ্যে এল গোটা গানটি। গানের নাম ‘প্যায়ার করোনা’। শুধু গান গাওয়াই নয়। গানের লিরিক্সও লিখেছেন সলমন। কম্পোজার সাজিদ-ওয়াজিদ।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে এই গান। ইউটিউবে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ৬৪ হাজার। অনুরাগীরা সলমনের প্রশংসায় পঞ্চমুখ। এই অস্থির অবস্থায় বাইরে বার হওয়া নিষেধ, এই সামাজিক দূরত্ব যাতে কোনও ভাবে মানসিক দূরত্ব না হয়ে দাঁড়ায়, সেই বার্তাই দিয়েছেন সলমন।

Advertisement

আরও পড়ুন- রাজের পরিচালনায় টলিউডের গানের বার্তা, সঙ্গে বড় চমক মমতার

শুনুন সেই গান

ভাইজানের গান মনে ধরেছে শাহরুখেরও। টুইটারে একটি লাইভ সেশনে শাহরুখকে সলমনের গান কেমন লেগেছে জানতে চাওয়া হলে তিনি বলেন, “ভাই কামাল কা সিঙ্গল অউর সিঙ্গার হ্যয়।’’

মার্চের মাঝামাঝি থেকেই পানভেলের ফার্মহাউজে রয়েছেন সলমন। সেখানে তাঁকে সঙ্গ দিচ্ছেন বিশেষ বন্ধু ইউলিয়া, অভিনেত্রী জ্যাকলিন এবং বোন অর্পিতা খান-সহ পরিবারের বাকি সদস্যরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন