salman khan

Salman Khan: সলমন খান টাকা চুরি করেননি, প্রকাশ্যে সাফাই বলিউডের ‘ভাইজান’-এর

নেটাগরিকের অভিযোগ, সলমন সাধারণ মানুষের টাকা নিয়ে নিজের সম্পত্তি বৃদ্ধি করছেন। অভিনেতার কাছ থেকে নিজেদের হকের টাকাও ফেরত চান তিনি। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৭:৫৯
Share:

সলমন খান।

নেটমাধ্যমে সক্রিয় সলমন খান। নানা ছবি, পোস্টার, ভিডিয়ো সকলের সঙ্গে ভাগ করে নেন অভিনেতা। অনুরাগীদের সঙ্গে সরাসরি কোনও কথোপকথন হয়নি তাঁর। তবে এ বার নিয়ম ভেঙে এক নেটাগরিকের প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা।

শুরু হতে চলেছে সলমন খানের ভাই আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ’। তারই এক ঝলক টুইটারে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন আরবাজ। সেখানে দেখা যাচ্ছে, নেটমাধ্যমে সলমনের উদ্দেশে এক নেটাগরিকের বার্তা পড়ছেন আরবাজ। সেই নেটাগরিকের অভিযোগ, সলমন সাধারণ মানুষের টাকা নিয়ে নিজের সম্পত্তি বৃদ্ধি করছেন। অভিনেতার কাছ থেকে নিজেদের হকের টাকাও ফেরত চান তিনি।

Advertisement
আরও পড়ুন:

নিজের দিকে ধেয়ে আসা এই কটাক্ষকে স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় পাশ কাটিয়ে গিয়েছেন সলমন। মৃদু হেসে তিনি উত্তর দিয়েছেন, “আমি আপনাদের টাকা চুরি করিনি। হয়তো মন চুরি করেছি।”

আরবাজের পোস্ট করা ভিডিয়োর ঝলকে সলমনের এই বুদ্ধিদীপ্ত জবাবে মুগ্ধ নেটাগরিকরা। মন্তব্য বাক্সে অভিনেতাকে ভালবাসা জানিয়েছেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন