salman khan

Bollywood: এই প্রজন্মে টাইগার শ্রফ, বরুণ ধবনরা আছেন, আমাকে আরও পরিশ্রম করতে হবে: সলমন

নতুন ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর মুখ থুবড়ে পড়া থেকেই এমন উপলব্ধি তাঁর। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১১:৪৬
Share:

সলমন খান।

‘মুন্না’-র যৌবন ফুরিয়েছে !

Advertisement

স্বয়ং ‘মুন্না’ অর্থাৎ সলমন খান বলছেন এ কথা। নতুন ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর মুখ থুবড়ে পড়ার পরেই এমন উপলব্ধি তাঁর।

এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে লেখা হয়েছে, তরুণ প্রজন্মের সঙ্গে প্রতিযোগিতার বিষয়ে নিয়ে চিন্তাভাবনা করছেন সলমন। তাঁর মতোই যে এখন আরও অনেকেই পর্দায় পেশিবহুল চেহারা এবং মারপিটের কেরামতিতে বাজিমাত করতে পারে, সে কথা ভালই বুঝেছেন ভাইজান। তিনি বললেন, “আমার বয়স এখন ৫৫-৫৬। কিন্তু ১৪-১৫ বছরে বয়সে আমি যা করতাম এখন আমি তাই করছি। এই প্রজন্মে টাইগার শ্রফ আছেন। বরুণ ধবন,রণবীর সিংহ, এবং আয়ুষ শর্মারা আছেন। তাই আমাদের আরও বেশি পরিশ্রম করতে হবে।”

Advertisement

সলমন বিশ্বাস করেন পরিশ্রমের বিকল্প নেই। অভিনেতা জানিয়েছেন, ঘুরে দাঁড়াতে আরও বেশি ঘাম ঝরাবেন তিনি। পরিশ্রমের দাম দর্শক দেবেন। এমনটাই বিশ্বাস তাঁর। ‘রাধে’ যদিও নিরাশ করেছে দর্শককে। নেটমাধ্যমে অসংখ্য ট্রোল, মিম বলছে তেমনটাই। অন্য দিকে আইএমডিবি অর্থাৎ যেখানে ছবি মুক্তি পাওয়ার পর তার মাপকাঠি নির্ণয় করা হয় সেখানেও ‘রাধে’-র রেটিং মাত্র ১.৭।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন